পাবনায় ৭ বছরের শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার-১

শুক্রবার, ১৭ এপ্রিল ২০২০ | ৩:০৯ অপরাহ্ণ | 167 বার

পাবনায় ৭ বছরের শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার-১
Advertisements

পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের ধরবিলা গ্রামে কমিউনিটি ক্লিনিকের বাথরুমে ৭বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার দুপুরে বাড়ির পাশে খেলছিলো স্থানীয় ব্যাক স্কুলের প্রথম শ্রেনীর শিক্ষার্থী ধর্ষনের স্বীকার মেয়েটি। একই এলাকার মোঃ ওমর কানার ছেলে ভ্যান চালক মোঃ আব্দুর রহমান খেলনা দেয়ার লোভ দেখিয়ে শিশুটিকে বাড়ির পাশে কমিউনিটি ক্লিনিকের আঙ্গিনায় ডেকে নিয়ে যায় এবং সেখানে কেউ না থাকায় ক্লিনিকের বাথরুমে মেয়েটিকে ধর্ষণ করেছে বলে জানা গেছে। এই ঘটনায় মেয়েটির বাবা বৃহস্পতিবার সন্ধ্যায় বাদী হয়ে পাবনা সদর থানায় ধর্ষকের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন।

এই ধর্ষণ মামলার তদন্তকারী কর্মকর্তা পাবনা সদর থানার উপ-পরিদর্শক মহায়মেনুল ইসলাম জানান, ধর্ষনের ঘটনা বৃহঃবার দুপুরে হয়েছে সন্ধ্যায় পরিবার মামলা দায়ের করেছে। ভোররাতে অভিযান করে ধরবিলা গ্রাম থেকে ধর্ষক আব্দুর রহমান(৪০)কে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়া গেছে। করোনা পরিস্থিতি ও বিশেষ ছুটির কারণে শনিবার মেয়েটিকে ডাক্তারি পরিক্ষা করা হবে। তবে আজ বিশেষ আদালতের মাধ্যমে নারী ও শিশু নির্যাতক মামলার (২২) ধারায় মেয়েটির জবানবন্ধি নেয়া হবে। মেয়েটির সাথে আমরা কথা বলেছি সে আমাদের কাছে সেই ঘটনার বর্ণনা করেছে। বিকেলে আদালতের মাধ্যমে গ্রেফতারকৃত ধর্ষককে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh