পাবনায় ৫ শতাধিক মানুষকে সাংসদ প্রিন্সের নগদ অর্থ সহায়তা

সোমবার, ১৯ জুলাই ২০২১ | ৫:২৬ অপরাহ্ণ | 215 বার

পাবনায় ৫ শতাধিক মানুষকে সাংসদ প্রিন্সের নগদ অর্থ সহায়তা

ঈদুল আযহা উপলক্ষ্যে দুস্থ অসহায় ৫ শতাধিক মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

সোমবার (১৯ জুলাই) দুপুরে শহরের কৃষ্ণপুর মক্তব মাঠে এক অনুষ্ঠানে এই টাকা বিতরণ করা হয়। অনুষ্ঠানে সাংসদ প্রিন্স নিজ তহবিল থেকে নগদ এক হাজার টাকা করে মোট ৫ লাখ টাকা বিতরণ করেন।

এ সময় গোলাম ফারুক প্রিন্স তার বক্তব্যে বলেন, করোনাকালীন সময় অতিবাহিত করছে সারা বিশ^। বাংলাদেশেও হানা দিয়েছে। তাই গরীব দুস্থ মানুষের পাশে আছে বর্তমান সরকার। কোরবানীর ঈদকে সমনে রেখে এই সামান্য অর্থ সহয়তা কিছুটা হলেও কাজে লাগবে। স্বাস্থবিধি মেনে সবাইকে ঈদ উদযাপন করার আহবান জানান তিনি।

অনুষ্ঠানে সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামসুন নাহার রেখা, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামীলীগের নেতা কামরুজ্জামান রকি, ওয়ার্ড কাউন্সিলার বাদল হোসেন, লাইলী বেগম সহ অনেকে উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign