নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকার

পাবনায় ২ জেলে আটক; মাছ ও জাল জব্দ

সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ | ৯:২৬ অপরাহ্ণ | 738 বার

পাবনায় ২ জেলে আটক; মাছ ও জাল জব্দ

মা ইলিশ মাছ রক্ষা সরকার ঘোষিত নিষেধাজ্ঞ অমান্য করে পাবনার সুজানগর উপজেলার পদ্মা নদীতে ইলিশ মাছ ধরায় ১২ জেলেকে আটক,জাল ও ইলিশ মাছ জব্দ করেছে পুলিশ ও উপজেলা মৎস্য অফিস।

সুজানগর সার্কেলের সহকারী পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, রোববার রাত থেকে সোমবার দুপুর পর্যন্ত সুজানগর উপজেলার পদ্মা নদীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নিষেধাজ্ঞ অমান্য করে ইলিশ মাছ ধরায় ১২জন জেলেকে আটক করা হয়।

এ সময় জব্দ করা হয় ২০ কেজি ইলিশ মাছ ও প্রায় ৮০ হাজার মিটার জাল জব্দ করা হয়।

আটককৃত সুজানগর উপজেলার মালকিয়া গ্রামের মৃত রজব আলীর ছেলে শাজাহান মন্ডল, শারীরভিটা এলাকার ইসার খানের ছেলে আনোয়ার, মালিফা এলাকার মকছেদ আলী শেখের ছেলে আইয়ুব শেখ, ঘনশ্যামপুর গ্রামের মৃত গফুর শেখের ছেলে আল-আমিন শেখ, চরভবানীপুরের মৃত আজীবর বিশ্বাসের ছেলে বাবু বিশ্বাস, সদর উপজেলার চরতারাপুরের মৃত আছির প্রামাণিকের ছেলে সালাম প্রামাণিক, কালুখালী গ্রামের মৃত নিয়ামুদ্দিনের ছেলে আলমাস, আহম্মদ ব্যাপারীর ছেলে নাছির ব্যাপারী, সোবহান মোল্লার ছেলে সেলিম, আলমাস শেখের ছেলে আশরাফুল ইসলাম, পাংশার উকিল মোল্লার ছেলে খোরশেদ ওয়াজদ আলীর ছেলে আলম শেখকে ভ্রাম্যমান আদালতে সাজা দেওয়া হয়।

জব্দকৃত মাছ এতিমখানায় বিতরন করা হয় এবং জাল পুড়িয়ে ফেলা হয়।

এদিকে ঢালারচর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরির্দশক হাফিজুর রহমান জানান, ঢালারচর এলাকায় পদ্মা নদীতে অভিযান চালিয়ে ৫০ হাজার মিটার জাল জব্দ করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign