পাবনায় স্বাস্থ্যকর্মীসহ আরো দু’জনের করোনা সনাক্ত

শনিবার, ০৯ মে ২০২০ | ৩:২৩ অপরাহ্ণ | 1721 বার

পাবনায় স্বাস্থ্যকর্মীসহ আরো দু’জনের করোনা সনাক্ত
Advertisements

পাবনায় আরো দু’জনের করোনা সনাক্ত হয়েছে। পাবনার সিভিল সার্জন ডাক্তার মেহেদী ইকবাল শনিবার (০৯ মে) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নতুন করে আক্রান্ত দু’জনের মধ্যে একজন সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমটিপিআই। অপরজনের বাড়ি ভাঙ্গুড়া উপজেলায়। তিনি কলেজছাত্র।

ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হালিমা খানম জানান, ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের চন্ডিপুর গ্রামের আক্রান্ত তরুণের বয়স ২০ বছর। তিনি গাজীপুরে একটি কলেজে অনার্সে পড়াশোনা করেন। গত ২৭ এপ্রিল বাড়িতে আসার পর অসুস্থ্য হয়ে পড়েন তিনি। তারপর গত ৩ মে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ তার ফলাফলে পজেটিভ এসেছে। তার শরীরে করোনার উপসর্গ আছে।

সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ফাতেমা তুজ জান্নাত জানান, হাসপাতালের স্বাস্থ্যকর্মীর বয়স ৪০ বছর। তিনি এমটিপিআই পদে কর্মরত। তার বাড়ি পৌর সদরের পিপুলিয়া মহল্লায়। করোনা সন্দেহে ব্যক্তিদের নমুনা সংগ্রহের কাজ করতে গিয়ে তিনি আক্রান্ত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। তার জ্বর, কাশি ও শ্বাসকষ্ট থাকায় গত ৩০ এপ্রিল তার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল।

উল্লেখ্য, এ নিয়ে পাবনায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ১৫ জনে। এর মধ্যে একজন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh