সভাপতি সাইদুল হক, সম্পাদক নরেশ মধু

পাবনায় সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের নতুন কমিটি গঠন

বৃহস্পতিবার, ১১ অক্টোবর ২০১৮ | ২:৫৭ অপরাহ্ণ | 673 বার

পাবনায় সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের নতুন কমিটি গঠন
Advertisements

পাবনায় সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের নতুন কার্যকরী পরিষদ গঠন করা হয়েছে।

কমিটিতে এম সাইদুল হক চুন্নু সভাপতি ও ড. নরেশ মধুকে সাধারন নির্বাচিত করে ২৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

বুধবার (১১ অক্টোবর) সন্ধ্যায় বনলতা চাইনিজ রেস্টুরেন্ট হল রুমে পরিষদের সাধারন সভায় আগামী তিন বছরের জন্য এই কমিটি নির্বাচন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন এম সাইদুল হক চুন্নু ও সভা পরিচালনা করেন পরিষদের সহ-সাধারন সম্পাদক কামাল আহম্মেদ সিদ্দিকী।

কমিটিতে নির্বাচিত অন্যান্যরা হলেন, সহ-সভাপতি ডা. রামদুলাল ভৌমিক, ফরিদুল ইসলাম খোকন ও আখতারুজ্জামান আখতার। সহ সাধারণ সম্পাদক কামাল আহম্মেদ সিদ্দিকী, অর্থ সম্পাদক ড. হাবিুল্লাহ, সাংগঠনিক সম্পাদক সরোয়ার মোর্শেদ উল্লাস, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক গোপাল স্যান্যাল, সাংস্কৃতিক ও সাহিত্য সম্পাদক স্বাধীন মজুমদার, দপ্তর সম্পাদক শিশির ইসলাম, প্রচার সম্পাদক ও সঞ্জয় কুমার সাহা।

কার্যকরী সদস্যরা হলেন, আঁিখনুর ইসলাম রেমন, প্রলয় চাকী, এবিএম ফজলুর রহমান, আওয়াল কবির জয়, আবুল কাশেম, পূর্নিমা ইসলাম, মাজাহারুল ইসলাম, মাহবুবুল আলম লিটন, মেহের সুলতানা, ফজলুল হক সমুন ও বদরুন নাহার।

অপরদিকে পরিষদের কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য পাবনা সদর আসনের সাংসদ গোলাম ফারুক প্রিন্সকে প্রধান উপদেষ্টা করে ১১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটিও গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন,  বীর মুক্তিযোদ্ধা বেবী ইসলাম, প্রফেসর শিবজিত নাগ, মজিদ বিশ্বাস, সোহানী হোসেন, আব্দুল হান্নান, একে এম শওকত আলী, ড. আব্দুল আলীম, আমিরুল ইসলাম রাঙা, কৃষিবিদ জাফর সাদিক ও মজিদ মামুদ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh