জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি

পাবনায় ষ্কুলছাত্র অনি হত্যার প্রতিবাদে মানববন্ধন

শনিবার, ০১ ডিসেম্বর ২০১৮ | ৬:৩০ অপরাহ্ণ | 558 বার

পাবনায় ষ্কুলছাত্র অনি হত্যার প্রতিবাদে মানববন্ধন

পাবনা সদর উপজেলার আতাইকুলার থানার দুবলিয়া গ্রামের স্কুলছাত্র অনি বাবু (১৪) হত্যার প্রতিবাদে ও দোষীদের গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে নিহত অনির সহপাঠী-এলাকাবাসী।

শনিবার দুপুরে দুবলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে পাবনা-সুজানগর মহাসড়কে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধন চলাকালে মানববন্ধনে বক্তব্য রাখেন, আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মনিরুজ্জামান, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রইচ উদ্দিন খান, দুবলিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন খান, হাজী জসিম উদ্দিন ডিগ্রি কলেজ’র অধ্যক্ষ নাজমুল হোসেন বিশ্বাস।

এ সময় বক্তারা দুবলিয়া উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্র আবির মাহমুদ অনি’র হত্যাকারিদের দ্রæত আইনের আওতায় এনে ফাঁসি কার্যকরের দাবি জানায়।

উল্লেখ্য, আবির মাহমুদ অনি গত মঙ্গলবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় নিখোঁজ হয়। গত শুক্রবার (৩০ নভেম্বর) সকালে দুবলিয়া পুলিশ ক্যাম্পের সামনে বাগানের ভেতরে মাটির নিচে পুঁতে রাখা স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করে পুলিশ।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মনিরুজ্জামান জানান, হত্যার মূল হোতা বন্ধু জয়কে আটক করা হয়েছে এ ঘটনার সাথে আরোও যারা জড়িত আছে তাদের গ্রেফতার করতে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে।

ওসি আরো জানান, জয় এবং তার বন্ধুরা মিলে ২৬ নভেম্বর রাত নয়টার দিকে ঠান্ডা মাথায় অনি বাবুকে হত্যা করে মাটিতে পুঁতে রাখে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign