পাবনায় শ্বাশুড়ীকে হত্যার অভিযোগ পুত্রবধুর বিরুদ্ধে

শনিবার, ১৮ মে ২০১৯ | ১১:৪৫ অপরাহ্ণ | 390 বার

পাবনায় শ্বাশুড়ীকে হত্যার অভিযোগ পুত্রবধুর বিরুদ্ধে
প্রতিকী ছবি

পারিবারিক বিরোধের জেরে শ্বাশুড়ি রোজী খাতুনকে (৩৫) কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে পুত্রবধু রুকাইয়া খাতুন (২২) এর বিরুদ্ধে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য পুত্রবধুকে আটক করেছে।

শনিবার (১৮ মে) ইফতারের পর পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের মনোহরপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত রোজী খাতুন মৃত আমিন উদ্দিনের স্ত্রী ও দুই সন্তানের জননী।

নিহতের ভাই ইদ্রিস আলীসহ গ্রামাবাসীরা জানান, শনিবার সন্ধ্যায় রুকাইয়ার বাপের বাড়ি থেকে কয়েকজন লোক তার শ্বশুড় বাড়িতে আসে। এ সময় তার স্বামী রনজু বাড়িতে ছিলেন না। হঠাৎ ওই বাড়ি থেকে চিৎকারের শব্দ শুনে প্রতিবেশীরা ছুটে যায়।

এ সময় তারা ঘটনাস্থলে গিয়ে দেখে রোজি খাতুন ঘরের মধ্যে পড়ে আছে। তখন রোজী খাতুনের শরীর থেকে প্রচুর রক্ত ঝড়ে মেঝোতে পড়েছে। খবর পেয়ে স্বজনেরা দ্রুত উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক রোজী খাতুনকে মৃত ঘোষণা করেন। এ সময় নিহত রোজী খাতুনের স্বজনেরা লাশ বাড়ি নিয়ে আসে।

প্রতিবেশীদের দাবী, গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলে প্রচুর রক্ত বেরুনোর কথাই না। পাশাপাশি গলার নীচ থেকে কয়েক স্থানে জখমের চিহ্ন রয়েছে। তাদের অভিযোগ পরিকল্পিতভাবেই এই হত্যা করা হয়েছে।

পাবনা সদর থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের গলায় দাগ আছে। তবে হত্যা না আত্মহত্যা এখনই বলা সম্ভব হচ্ছে না। জিজ্ঞাসাবাদের জন্য পুত্রবধূ রুকাইয়াকে আটক করা হয়েছে। ময়না তদন্তের পর হত্যা নাকি আত্মহত্যা সেটি সঠিক কারণ জানা যাবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign