পাবনায় শিক্ষককে লাঞ্ছিতের ঘটনায় ছাত্রলীগ নেতা জুন্নুন গ্রেপ্তার

শনিবার, ১৮ মে ২০১৯ | ২:২৪ অপরাহ্ণ | 399 বার

পাবনায় শিক্ষককে লাঞ্ছিতের ঘটনায় ছাত্রলীগ নেতা জুন্নুন গ্রেপ্তার
ছাত্রলীগ নেতা সামসুদ্দিন জুন্নুন

পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজের প্রভাষক মাসুদুর রহমানকে মারধর করার ঘটনায় কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি সামসুদ্দিন জুন্নুন (২৬) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুর ১২টার দিকে পাবনা শহর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শিক্ষক মাসুদুর রহমানকে মারধরের ঘটনায় দায়েরকৃত মামলায় জুন্নুনকে আসামী করা হয়নি। সন্দেহভাজন হিসেবে তাকে গ্রেপ্তার করা হয়।

পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। গ্রেপ্তার জুন্নুন পাবনা পৌর শহরের শালগাড়িয়া মহল্লার মোহাম্মদ আলীর ছেলে।

উল্লেখ্য, পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজে গত ৬ মে উচ্চতর গনিত পরীক্ষা চলাকালে দু’জন শিক্ষার্থীকে নকল করতে বাধা দেন কর্তব্যরত শিক্ষক কলেজের বাংলা বিভাগের প্রভাষক মাসুদুর রহমান। এতে ক্ষুব্ধ হন ওই শিক্ষার্থীরা।

গত ১২ মে পরীক্ষা শেষে দুপুরে বাসায় ফেরার উদ্দেশ্যে কলেজ থেকে বের হলে তাকে বেধড়ক মারপিট করেন ওই শিক্ষার্থীসহ বহিরাগত কিছু যুবক। কলেজের সিসি টিভির ক্যামেরায় ধরা পড়া সেই হামলার ভিডিও ফুটেজ ফেসবুকে ভাইরাল হয়।

কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সামসুদ্দিন জুন্নুনের নির্দেশে এ হামলা চালানো হয়েছিল বলে গণমাধ্যমের কাছে দাবি করেছিলেন শিক্ষক মাসুদুর রহমান।

গত ১৫ মে কলেজ অধ্যক্ষ বাদি হয়ে দুইজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৩-৪ জনকে আসামী করে মামলা করেন। কিন্তু দায়েরকৃত মামলায় অজ্ঞাত কারণে ছাত্রলীগ সভাপতির নাম দেয়া হয়নি।

এর আগে বৃহস্পতিবার পুলিশ এই মামলায় সজল ও শাফিন নামে এজাহার নামীয় দুই আসামীকে গ্রেফতার করে জেলহাজতে পাঠায়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign