পাবনায় র‌্যাবের অভিযানে ৪৪ কেজি গাঁজাসহ আটক-২

শনিবার, ২৫ এপ্রিল ২০২০ | ৩:৫৬ অপরাহ্ণ | 205 বার

পাবনায় র‌্যাবের অভিযানে ৪৪ কেজি গাঁজাসহ আটক-২
Advertisements

পাবনা শহরের বাস টার্মিনাল এলাকায় শুক্রবার (২৪ এপ্রিল) রাতে অভিযান চালিয়ে এক মণ চার কেজি গাঁজা ও পিকআপ ভ্যানসহ দুইজনকে আটক করেছে র‌্যাব।

আটককৃতরা হলেন, রংপুর সদরের দহিগঞ্জ গ্রামের মৃত তমসের আলীর ছেলে আতিক হাসান (২৩) ও কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার শিমুলবাড়িয়া গ্রামের খাজা মিয়ার ছেলে হাসানুর রহমান মুকুল (৩২)।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আমিনুল কবির তরফদার শনিবার (২৫ এপ্রিল) দুপুরে এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল পাবনা-ঢাকা মহাসড়কের বাস টার্মিনাল গোল চত্ত¡র এলাকায় অভিযান চালায়।

এ সময় একটি পিকআপভ্যান থামানোর সিগন্যাল দিলে র‌্যাবের গাড়ি থেকে পিকআপ ভ্যান রেখে পালানোর চেষ্টাকালে ওই দুইজনকে আটক করে র‌্যাব সদস্যরা। পরে পিকআপ ভ্যানে তল্লাশী চালিয়ে বিশেষ কায়দায় রাখা এক মণ চার কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আরো জানান, আটককৃতরা র্দীঘদিন ধরে দেশের বিভিন্ন জেলায় গাঁজা ক্রয় বিক্রয় করে আসছিল। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের করে আটকৃকতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh