পাবনায় যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হচ্ছে মহান বিজয় দিবস

সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯ | ১১:৫০ পূর্বাহ্ণ | 234 বার

পাবনায় যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হচ্ছে মহান বিজয় দিবস

যথাযোগ্য মর্যাদা, শ্রদ্ধা ও ভালবাসায় পাবনায় উদযাপিত হচ্ছে মহান বিজয় দিবস। দিবসের প্রথম প্রহরে সূর্যোদয়ের সাথে সাথে জেলা পুলিশ প্যারেড ময়দানে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা করা হয়।

এরপর মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ‘দুর্জয় পাবনা’য় পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা জানান স্থানীয় সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা প্রশাসক কবীর মাহমুদ, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদ।

পরে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবি ও সংবাদিক, রাজনৈতিক সংগঠন, বিভিন্ন স্কুল, কলেজ, বিশ^বিদ্যালয় পুষ্পস্তবক অর্পণ করে। এ সময় স্মৃতিস্তম্ভে নানা পেশাজীবি মানুষ মহান মুক্তিযুদ্ধের জীবন উৎসর্গকারী শহীদদের স্মরণে দাাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন।

সকাল আটটায় অ্যাডভোকেট শহীদ আমিনুদ্দিন স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন, সালাম গ্রহণ ও প্যারেড পরিদর্শনের মধ্য দিয়ে দিবসটির আনুষ্ঠানিক শুভ সুচনা করেন জেলা প্রশাসক কবীর মাহমুদ। পরে শরীর চর্চা ও মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শণ করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

এছাড়াও বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা প্রদানসহ দিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করেছে জেলা প্রশাসন এবং বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign