পাবনায় মাসব্যাপী বইমেলা ও সপ্তাহব্যাপী পুস্তক প্রদর্শনী শুরু

শনিবার, ০১ ফেব্রুয়ারি ২০২০ | ১০:৪৯ অপরাহ্ণ | 343 বার

পাবনায় মাসব্যাপী বইমেলা ও সপ্তাহব্যাপী পুস্তক প্রদর্শনী শুরু

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী সামনে রেখে পাঠানুরাগের ফাল্গুনী উৎসব জাগিয়ে তুলতে পাবনায় শুরু হলো মাসব্যাপী বইমেলা ও সপ্তাহব্যাপী পুস্তক প্রদর্শনী।

শনিবার সন্ধ্যায় বেলুন উড়িয়ে ও মঙ্গল প্রদীপ প্রজ¦ালনের মাধ্যমে মেলার উদ্বোধন করেন ঢাকা আহ্ছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় সাবেক উপাচার্য গবেষক ও শিক্ষাবিদ অধ্যাপক ড. আনোয়ার হোসেন।

পাবনা শহরের দোয়েল কমিউনিটি সেন্টার প্রাঙ্গণে বইমেলা ও অনন্দা গোবিন্দ পাবলিক লাইব্রেরী ভবনে পুস্তক প্রদর্শনী উদ্বোধন করা হয়।

অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরীর সভাপতি ও স্কয়ার গ্রুপের চেয়ারম্যান অঞ্জন চৌধুরী পিন্টুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, পাবনা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, পাবনা প্রেসক্লাবের সভাপতি ও বইমেলা উদযাপন পরিষদের সভাপতি প্রফেসর শিবজিত নাগ, অন্নদা গোবিন্দা পাবলিক লাইব্রেরীর মহাসচিব আব্দুল মতীন খান, জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, যুগ্ন আহবায়ক শিবলী সাদিক প্রমুখ।

উদ্বোধন শেষে মেলায় অংশগ্রহণরত সকল স্টল পরিদর্শন করেন অতিথিরা।

অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরী উদ্যোগে ও বইমেলা উদযাপন পরিষদের ব্যবস্থাপনায় প্রতিদিন বইমেলা এবং পুস্তক প্রদর্শনী চলবে সকাল ১১টা হতে রাত ১০টা পর্যন্ত।

এবারের মেলায় ৩২টি বই এর স্টল স্থান পেয়েছে। প্রতিদিন সন্ধ্যায় থাকবে আলোচনা সভা, নাটক ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign