পাবনায় ভোটকেন্দ্রের নিরাপত্তায় ৮ সহস্রাধিক আনসার

শনিবার, ২২ ডিসেম্বর ২০১৮ | ৭:০৯ অপরাহ্ণ | 438 বার

পাবনায় ভোটকেন্দ্রের নিরাপত্তায় ৮ সহস্রাধিক আনসার
বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন
Advertisements

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পাবনায় ভোটকেন্দ্রের নিরাপত্তা রক্ষায় ৮ সহস্রাধিক আনসার সদস্য বাছাই করা হয়েছে। নিয়োজিতদের সুষ্ঠুভাবে দায়িত্ব পালনের নির্দেশ দেয়া হয়েছে।

শনিবার পাবনা জেলা আনসার ভিডিপি কার্যালয়ের প্রশিক্ষণ মাঠে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এই নির্দেশ দেয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা রিটার্নিং অফিসার ও পাবনার জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন।

আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট মো: আশরাফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএম। এ সময় জেলা নির্বাচন অফিসার মো: নওয়াবুল ইসলামসহ আইন শৃংখলা বাহিনীর অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় জানানো হয়, পাবনার ৫টি নির্বাচনী এলাকায় ৬৬৭ ভোটকেন্দ্রের নিরাপত্তার জন্য ৮ হাজার ৪ জন আনসার সদস্য দায়িত্ব পালন করবেন। এর মধ্যে পিসি ও এপিসি ১ হাজার ৩৩৪জন, মহিলা আনসার ২ হাজার ৬৬৮ জন এবং বাঁকিরা সাধারন সদস্য। ভোটকেন্দের নিরাপত্তা রক্ষায় পিসি-এপিসিরা অস্ত্রসহ দায়িত্ব পালন করবেন।

মতবিনিময় সভায় ভোটকেন্দ্রের নিরাপত্তার জন্য বাছাইকৃত প্রায় দেড় হাজার আনসার কমান্ডার, সহকারি কমান্ডার ও দলপতি অংশ নেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh