পাবনায় বিভিন্ন মন্দির পরিদর্শন ও বস্ত্র বিতরণ করলেন সঞ্জিব কুমার ভাটি

রবিবার, ০৬ অক্টোবর ২০১৯ | ৯:২৮ অপরাহ্ণ | 291 বার

পাবনায় বিভিন্ন মন্দির পরিদর্শন ও বস্ত্র বিতরণ করলেন সঞ্জিব কুমার ভাটি
Advertisements

দুর্গা পূজার অষ্টমীতে রোববার পাবনা সদর ও চাটমোহর উপজেলায় বিভিন্ন মন্দির পরিদর্শন ও দুস্থ নারী ও পুরুষের মাঝে বস্ত্র বিতরণ করেছেন রাজশাহীর দায়িত্বপ্রাপ্ত সহকারী ভারতীয় হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটি।

তিনি দুপুরে চাটমোহর উপজেলার ঐতিহ্যবাহী বোঁথর চড়ক মন্দির পরিদর্শন করে পূজা দানে অংশ নেন। পরে সহকারী হাই কমিশনার শারদীয় দুর্গোৎসবের মহাষ্টমী উপলক্ষে পৌর শহরের হরিসভা, দোলবেদীতলা, পুরাতন বাজারে কালি মন্দি মন্দির পরিদর্শন করেন।

এরপর বিকেলে পাবনার প্রধান জয়কালী বাড়ি ও মা মন্দির পরিদর্শন করেন। এ সময় সহকারী ভারতীয় হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটি কে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করেন পৃথক দুটি মন্দিরে যথাক্রমে জয়কালী বাড়ি মন্দির কমিটির সভাপতি বিনয় জ্যোতি কুন্ডু এবং মা মন্দিরে পাবনা প্রেসক্লাবের সভাপতি প্রফেসর শিবজিত নাগ।

এ দুটি মন্দির পরিদর্শন করে তিনি রামকৃষ্ণ মিশন মন্দির চত্বরে রোটারী ক্লাব অব পাবনার আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শতাধিক দুস্থ নারী ও পুরুষের মাঝে বস্ত্র বিতরণে অংশ নেন।

এ উপলক্ষে রোটারী ক্লাব অব পাবনার সভাপতি মোশারফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, পাবনা সদর সার্কেল পুলিশ কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান, পাবনা প্রেসক্লাবের সম্পাদক আখিঁনুর ইসলাম রেমন, রোটারী ক্লাব অব পাবনার সাবেক সভাপতি বিনয় জ্যোতি কুন্ডু, আলহাজ্ব মাহাতাব উদ্দিন বিশ্বাস প্রমুখ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যয় সঞ্জীব কুমার ভাটি বলেন, পাবনায় এসে সত্যি আমি অভিভূত হয়েছি। যে পাবনা তথা বাংলাদেশের মানুষ মনে প্রাণে এই সতিকে লালন করে ‘‘ ধর্ম যার যার উৎসব সবার’’,  প্রকৃত অর্থে ভারত সরকার এই বক্তব্যকে সমর্থন করে। এ জন্য বাংলাদেশ সরকারের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি তিনি দূর্গা পুজা উপলক্ষে প্রশাসনের নেয়া নিরাপত্তার ব্যাপারে সন্তোষ প্রকাশ করেন।

এর আগে চাটমোহর উপজেলায় মন্দির পরিদর্শনে গেলে সেখানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইকতেখারুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন, থানার ওসি সেখ নাসীর উদ্দিন, ডেইলি অবজারভার পত্রিকার সাংবাদিক নরেশ মধু, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি জয়দেব কুন্ডু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক চক্রবর্তী, সাধারণ সম্পাদক প্রবীর দত্ত চৈতন্য, সাংগঠনিক সম্পাদক কিংকর সাহাসহ অনেকে উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh