দুর্গাপূজা প্রস্তুতি

পাবনায় বিভিন্ন মন্দিরে দুর্গাপূজার প্রস্তুতি পরিদর্শণে পুলিশ

সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ | ৯:১০ অপরাহ্ণ | 280 বার

পাবনায় বিভিন্ন মন্দিরে দুর্গাপূজার প্রস্তুতি পরিদর্শণে পুলিশ
Advertisements

আগামী ৪ অক্টোবর মহাষষ্ঠী পূজার মধ্য দিয়ে শুরু হচ্ছে সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। আর এই পূজাকে সামনে রেখে ব্যস্ত সময় পার করছেন মৃৎশিল্পী ও পূজা উদযাপন কমিটির সদস্যরা।

শারদীয় দুর্গাপূজায় পাবনায় পুলিশ প্রশাসনের পক্ষে গ্রহন করা হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। মন্দির গুলোর নিরাপত্ত নিয়ে এখন থেকেই কাজ করছে পাবনার পুলিশ প্রশাসন।

এবছর পাবনা সদর থানার অন্তর্গত ৪৬টি মন্ডপে দূর্গা পূর্জা অনুষ্ঠিত হবে।

সোমবার সদর থানার অন্তর্গত বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শণ করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান, পাবনা সদর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহম্মেদ।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান বলেন, সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ন পরিবেশে সম্পন্ন করতে পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম (বিপিএম,পিপিএম) এর নেতৃত্বে জেলা পুলিশ এখন থেকেই কাজ করে যাচ্ছে।

তিনি জানান, প্রতিটি পূজা মন্ডপে স্থায়ীভাবে পুলিশ সদ্যসের পাশাপাশি আনসার সদস্যরা দায়িত্ব পালন করবে। এছাড়াও পূর্জায় আগত দর্শনাথী ও মন্দির গুলোর নিরাপত্তায় বিভিন্ন ভাগে পুলিশের টহল দল সার্বক্ষণিক টহলে থাকবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh