৬৬৭ কেন্দ্রের অর্ধেকই গুরুত্বপুর্ন

পাবনায় বিভিন্ন বাহিনীর ১১ হাজার ২৫৬ জন সদস্য নিরাপত্তায়

শুক্রবার, ২৮ ডিসেম্বর ২০১৮ | ৪:১০ অপরাহ্ণ | 512 বার

পাবনায় বিভিন্ন বাহিনীর ১১ হাজার ২৫৬ জন সদস্য নিরাপত্তায়
সেনাবাহিনীর টহল
Advertisements

একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপুর্নভাবে সম্পন্ন করার লক্ষ্যে পাবনা জেলায় ভোটের মাঠের নিরাপত্তায় নিয়োজিত করা হয়েছে বিভিন্ন বাহিনীর ১১ হাজার ২৫৬ জন সদস্যকে।

এছাড়া পাবনার ৫টি আসনে মোট ৬৬৭টি ভোট কেন্দ্রের অর্ধেকই গুরুত্বপুর্ন হিসেবে চিহ্নিত করেছে জেলা প্রশাসন।

জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক জসিম উদ্দিন জানান, পাবনায় সুষ্ঠুভাবে ভোটগ্রহণে প্রশাসন বদ্ধ পরিকর। নির্বাচনের দিন যাতে ভোটের মাঠ শান্তিপুর্ন থাকে, মানুষ যাতে উৎসবমুখর পরিবেশে ভোট দিতে পারেন তার জন্য কঠোর ও পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

তিনি জানান, সার্বিক নিরাপত্তার জন্য পাবনায় ৩০ জন ম্যাজিষ্ট্রেট, সেনাবাহিনীর ৫৭০ জন, বিজিবি’র ১৬ প্লাটুন অর্থাৎ ৩৪১ জন, পুলিশ ১ হাজার ৬৫০ জন, আনসার ভিডিপির ৮ হাজার ৪ জন এবং গ্রাম পুলিশের ৬৬১ জন সদস্যকে নিয়োজিত করা হয়েছে।

প্রতিদিনই সেনাবাহিনী, র‌্যাব, পুলিশ ও বিজিবি’র আলাদা টিম জেলা ও উপজেলার বিভিন্ন এলাকায় টহল দিচ্ছে।

Pabna Election Rab Tohol

জেলা রিটার্নিং অফিসার আরো জানান, পাবনার ৫টি আসনে মোট ৬৬৭টি ভোট কেন্দ্রের অর্ধেকই (৩৩৩টি)  গুরুত্বপুর্ন হিসেবে চিহ্নিত করা হয়েছে। কেন্দ্রের গুরুত্ব বিবেচনা করে সেখানে বেশি সংখ্যক নিরাপত্তা বাহিনীর সদস্যকে নিয়োজিত করা হয়েছে।

উল্লেখ্য, পাবনার ৫টি আসনে মোট ভোটার ১৮ লাখ ৭৮ হাজার ৩৩৫ জন। যার মধ্যে পুরুষ ৯ লাখ ৪৮ হাজার ১৮ জন এবং নারী ৯ লাখ ৩০ হাজার ৩১৭ জন। নতুন ভোটার ৬৭ হাজার ৯২৪ জন। মোট ভোট কেন্দ্র ৬৬৭টি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh