পাবনায় বিজয় ফুল তৈরীসহ বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত

শুক্রবার, ০২ নভেম্বর ২০১৮ | ৯:৩০ অপরাহ্ণ | 1015 বার

পাবনায় বিজয় ফুল তৈরীসহ বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত

পাবনায় জেলা পর্যায়ে বিজয় ফুল তৈরী, গল্প, কবিতা রচনা, কবিতা আবৃতি, চিত্রাংকন, একক অভিনয়, চলচ্চিত্র নির্মাণ, দলগত দেশাত্ববোধক ও জাতীয় সঙ্গীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার আরএম একাডেমি স্কুল এন্ড কলেজ মিলনায়তনে প্রধানমন্ত্রীর কার্যালয় ও ক্যাবিনেট ডিভিশনের নির্দেশনা মোতাবেক জেলা প্রশাসনের আয়োজনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

Pabna DC

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শাহেদ পারভেজ’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, জেলা শিল্পকলা একাডেমি পাবনার জেলা কালচারাল অফিসার মারুফা মঞ্জুরী খান সৌমি, পাবনা প্রেসক্লাবের সভাপতি প্রফেসর শিবজিৎ নাগ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চন্দন কুমার চক্রবর্তী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও আরএম একাডেমি স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটির সভাপতি সোহেল হাসান শাহিন, সম্মিলিত সাংস্কৃতিক শিল্পীগোষ্টীর সভাপতি আবুল কাশেম, আরএম একাডেমির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক গোলাম কিবরীয়া সহ জেলার বিভিন্ন স্কুল, কলেজের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।

প্রতিযোগিতায় জেলার ৯টি উপজেলার প্রতিযোগিরা অংশগ্রহন করে এবং যারা জেলা পর্যায়ে বিজয়ী হয়েছে তারা আগামী ৯ই নভেম্বর বিভাগীয় পর্যায়ে অংশ নেবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign