পাবনায় প্রিন্সের নেতৃত্বে আ’লীগের বিজয় র‌্যালী

রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ | ৯:৪১ অপরাহ্ণ | 681 বার

পাবনায় প্রিন্সের নেতৃত্বে আ’লীগের বিজয় র‌্যালী
প্রিন্সের নেতৃত্বে বিজয় র‌্যালী

পাবনা জেলা আওয়ামীলীগের উদ্যোগে মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রোববার দুপুরে জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে এক বর্ণাঢ্য বিজয় র‌্যালী বের হয়।

পাবনা-৫ আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি’র নেতৃত্বে র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

পরে অনুষ্ঠিত হয় এক পথসভা । পথসভায় বক্তব্য কালে এমপি প্রিন্স বলেন, পাবনার মানুষ স্বাধীনতা পক্ষের মানুষ তা আজকের এ্ই  উপস্থিতি দেখে বোঝা যায়। আর এ মানুষ গুলো স্বাধীনতা পক্ষের সরকার জননেত্রী শেখ হাসিনাকেই আবারও ক্ষমতায় দেখতে চায়। কারন শেখ হাসিনা সরকার ছাড়া এদেশে শান্তি প্রতিষ্ঠা ও উন্নয়ন করা সম্ভব নয়। তাই বার বার দরকার শেখ হাসিনা সরকার।

তিনি বলেন ,বিজয়ের মাসেই সর্বস্থরের মানুষের মূল্যবান ভোটের মাধ্যমেই নৌকার বিজয় হবে এবং শেখ হাসিনা সরকার আবারও ক্ষমতায় আসবে।

এসময় আওয়ামীলীগ ও তার সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দকে উন্নয়ন প্রতীক ,স্বাধীনতার প্রতীক নৌকাকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

পথসভায় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোশারফ হোসেন, জেলা আওয়ামীলীগের ত্রাণ ও পূনর্বাসন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ, সাবেক সহ-সভাপতি এম সাইদুল হক চুন্নু, দপ্তর সম্পাদক এ্যাড: আহাদ বাবু, প্রচার সম্পাদক আলহাজ কামিল হোসেন, শ্রমবিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, পৌর আওয়ামীলীগের সভাপতি তসলিম হাসান সুমন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহেল হাসান শাহিন, পৌর আওয়ামীলীগ এর সাধারন শাহজাহান মামুন, জেলা যুবলীগের সভাপতি শরীফ উদ্দিন প্রধান, জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি ফুরকান আলী, সাধারন সম্পাদক হাকিম মালিথা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক মোস্তাফিজুর রহমান সুইট, যুগ্ন আহব্বায়ক ফাহিমুল কবির খান শান্ত, জেলা ছাত্রলীগের সভাপতি শিবলী সাদেক, সাধারন সম্পাদক তাজুল ইসলাম সহ কৃষকলীগ, মৎসজীবি লীগ, তাতীলীগ এর জেলা, উপজেলা পৌর ও ইউনিয়ন পর্যায়ের সর্বস্থরের নেতৃবৃন্দ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign