পাবনায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী আটক

মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ | ৪:০০ অপরাহ্ণ | 344 বার

পাবনায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী আটক
প্রতিকী ছবি
Advertisements

পাবনায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যাক্তিকে আটক করা হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে মাদক ও অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের দাবী আটক রেজাউল করিম রাজু ওরফে বস্তা রাজু (৩৮) একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। রাজু সদর উপজেলার রাজাপুর পশ্চিম পাড়ার আব্দুর শুকুর আলীর ছেলে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, সোমবার (২৪ জুন) দিনগত গভীর রাতে পাবনা সদর উপজেলার ফকিরপুর বটতলা নামক স্থানে কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচা করছে।

এমন খবর পেয়ে সদর থানা পুলিশের একটি দল ওই স্থানে অভিযান চালায়। মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষন শুরু করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

এক পর্যায় মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে আটক করে। পরে স্থানীয়রা তাকে মাদক ব্যবসায়ী রেজাউল করিম রাজু ওরফে বস্তা রাজু বলে সনাক্ত করে।

এ ঘটনায় পুলিশের এসআই (নিঃ) উৎপল কুমার সরকার, কনষ্টেবল সুনীল চন্দ্র আহত হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ঘটনাস্থল থেকে ৩২ বোতল ফেন্সিডিল ও ধারালো অস্ত্র ও গুলির খোসা উদ্ধার করে পুলিশ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh