পাবনায় পুলিশের আয়োজনে ‘মিনি ম্যারাথন’ প্রতিযোগিতা অনুষ্ঠিত

শুক্রবার, ২১ জুন ২০১৯ | ৩:২৫ অপরাহ্ণ | 942 বার

পাবনায় পুলিশের আয়োজনে ‘মিনি ম্যারাথন’ প্রতিযোগিতা অনুষ্ঠিত
Advertisements

‘মাদক ছাড়ো, ক্রীড়া ধরো’ এই শ্লোগানে মাদকমুক্ত যুব সমাজ গড়ার লক্ষ্যে পাবনা জেলা পুলিশের আয়োজনে শুক্রবার ‘মিনি ম্যারাথন প্রতিযোগিতা’ অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়।

এদিন সকাল ৬টায় প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। শহীদ এম মনসুর আলী কলেজ মাঠ থেকে শুরু হয়ে পাবনা পুলিশ লাইনস মাঠ পর্যন্ত মিনি ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

এ সময় পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম, পিপিএম’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক সাইফুল আলম স্বপন চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মানিক, সাবেক সাধারণ সম্পাদক রেজাউল হোসেন বাদশা, পাবনা জেলা মোটর মালিক সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, পাবনা প্রেসক্লাবের সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন প্রমুখ।

মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় বিভিন্ন বয়সী ৩২০ জন প্রতিযোগী অংশ নেন। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদপত্র প্রদান করা হয়। এদের মধ্যে প্রথম ১০ জনকে অর্থ পুরস্কার, ৭৫ জনকে মেডেল পুরস্কার এবং ১৭৫ জনকে সনদপত্র প্রদান করা হয়।

 

প্রতিযোগিতা পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস। অনুষ্ঠানে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh