পাবনায় পিআইবি’র তিনদিনব্যাপী বুনিয়াদি প্রশিক্ষন শুরু

শুক্রবার, ০৭ সেপ্টেম্বর ২০১৮ | ১১:২৮ পূর্বাহ্ণ | 437 বার

পাবনায় পিআইবি’র তিনদিনব্যাপী বুনিয়াদি প্রশিক্ষন শুরু
বক্তব্য রাখছেন পিআইবির মহাপরিচালক শাহ আলমগীর

বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি)’র উদ্যোগে পাবনা জেলার সাংবাদিকদের জন্য তিনদিনব্যাপী বুনিয়াদি প্রশিক্ষন শুরু হয়েছে।

পাবনা প্রেসক্লাবের ভিআইপি মিলনায়তনে শুক্রবার সকাল সাড়ে ১০টায় প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণ উদ্বোধন করেন পিআইবি’র মহাপরিচালক মো. শাহ আলমগীর।

PRESS-1

পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও জেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মহিউদ্দিন, প্রেসক্লাবের সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, কোষাধ্যক্ষ নরেশ মধু।

তিনদিনব্যাপী এই প্রশিক্ষণে রিসোর্সপার্সন হিসেবে প্রশিক্ষণ প্রদান করবেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারি অধ্যাপক মোহাম্মদ আসাদুজ্জামান কাজল, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পান্ডে, পিআইবির কনিষ্ঠ প্রশিক্ষক মোহাম্মদ শাহ আলম, বাংলাভিশনের সিনিয়র বার্তা সম্পাদক রুহুল আমিন রুশদ।

PRESS-3

তিনদিনের প্রশিক্ষণে জেলার ৪০ জন সাংবাদিক অংশ নিচ্ছেন। সংবাদ ধারণা, অনুসন্ধানী প্রতিবেদন, সংবাদ সম্পাদনা ও ফিচার লেখার কৌশল নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে প্রশিক্ষণ কর্মশালায়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign