পাবনায় পাসপোর্ট অফিসে ৯ দালালের অর্থ ও কারাদন্ড

বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০ | ৯:৪১ অপরাহ্ণ | 186 বার

পাবনায় পাসপোর্ট অফিসে ৯ দালালের অর্থ ও কারাদন্ড
Advertisements

পাবনা আঞ্চলিক পাসপোর্ট অফিসে র‍্যাব সদস্যরা অভিযান চালিয়ে ৯ দালালকে আটক করেছে। পরে তাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অর্থদন্ড ও কারাদন্ড প্রদান করা হয়।

বৃহস্পতিবার দুপুরে র‍্যাব পাবনা ক্যাম্পের সদস্যরা এই অভিযান চালায়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) রোকসানা মিতা।

র‍্যাব পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, একটি সক্রিয় দালাল চক্র মোটা অংকের টাকার বিনিময়ে সাধারণ মানুষকে পাসপোর্ট করিয়ে দেওয়ার কথা বলে প্রতারণা করে আসছিল। এমন খবরের ভিত্তিত্বে র‍্যাব সদস্যরা পাসপোর্ট অফিস চত্বরে অভিযান চালিয়ে পাবনা সদর উপজেলার পৌর এলাকার আটুয়া কলাবাগান, চক ছাতিয়ানী, গোবিন্দা ও তারাবাড়িয়া এলাকার শিপন (৩২), উজ্জল শেখ (৩০), সিদ্দিকুর রহমান (৩৫), শফি ইসলাম (২৫), রিপন (৩৩), আলম হোসেন (২৮), মিলন শেখ (২৭), জাহিদ মালিথাকে (২৯) আটক করে।

পরে আটককৃতদের ভ্রাম্যমান আদালতের সামনে হাজির করা হয়। ভ্রাম্যমান আদালতের বিচারক রোকসানা মিতা আটককৃতদের দোষী সাবস্ত করে সর্বনিম্ন ৫ দিন ও সর্বোচ্চ ২ মাসের কারাদন্ড এবং প্রত্যেককে ৫শ’ টাকা করে জরিমানা করা হয়।

র‍্যাব জানায়, ধৃত আসামীদের পাবনা জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh