পাবনায় পাঁচ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

বৃহস্পতিবার, ১০ জানুয়ারি ২০১৯ | ১২:৩২ পূর্বাহ্ণ | 423 বার

পাবনায় পাঁচ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ
Advertisements

মহাসড়ক ফোর লেনে উন্নীত করার অংশ হিসেবে পাবনায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালিয়েছে সড়ক ও জনপথ বিভাগ। সড়ক ও জনপথ অধিদপ্তরের ‘এস্টেট এন্ড ল’ অফিসার উপসচিব মাহবুবুর রহমান ফারুকীর নেতৃত্বে পাবনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের সহায়তায় গত তিনদিন ধরে জেলার বিভিন্ন মহাসড়কে এ অভিযান চালানো হচ্ছে।

অভিযানে পাবনা-কুষ্টিয়া, পাবনা-রাজশাহী ও পাবনা-ঢাকা মহাসড়কের দুই পাশে গড়ে ওঠা অন্তত ৫ শতাধিক বিভিন্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। বুধবার দুপুরে পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনালের আশাপাশে প্রায় দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালানো হয়।

এ সময় দোকান, মার্কেট, অফিস, বাসা সহ বিভিন্ন স্থাপনা ভেঙে ফেলা হয়। অভিযানে সড়ক ও জনপথ বিভাগ ছাড়াও র‌্যাব, পুলিশ, দমকল বাহিনী, বিদ্যুৎ বিভাগ ও গ্যাস কোম্পানীর কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন।

উপসচিব মাহবুবুর রহমান ফারুকী জানান, এসব মহাসড়ক ফোর লেনে উন্নীত করার কাজ শুরু হবে শিগগির। এ কারণে সরকারের নির্দেশে মহাসড়কের দুই পাশে গড়ে ওঠো অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে। তবে দখলদারদের অভিযোগ, কোনো প্রকার নোটিশ না দিয়েই তাদের উচ্ছেদ করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh