পাবনায় পদ্মানদীতে নৌকাডুবি, ২ শ্রমিক নিখোঁজ

বুধবার, ২১ অক্টোবর ২০২০ | ৯:৫৪ অপরাহ্ণ | 30 বার

পাবনায় পদ্মানদীতে নৌকাডুবি, ২ শ্রমিক নিখোঁজ
Advertisements

পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের পদ্মা নদীতে নৌকাডুবিতে দুইজন শ্রমিক নিখোঁজ হয়েছেন। বুধবার (২১ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে বাহিরচর গোরস্থান সংলগ্ন পদ্মা নদীতে এ দূর্ঘটনা ঘটে।

নিখোঁজ দুইজন হলেন, পাবনা সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের সাদুল্লাপুর গ্রামের শুকুর হোসেন (৪৫) ও একই গ্রামের তোফাজ্জল হোসেন (৫০)।

এ ঘটনায় আহত উজ্জল হোসেন, নাজিম উদ্দিন ও আব্দুল খালেকসহ প্রায় ২০ জনকে সুজানগর ও পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন আহত উজ্জল হোসেন ও আব্দুল খালেক জানান, চরাঞ্চলে আগাম জাতের পেঁয়াজ লাগানোর কাজ চলছে। শ্রমিকরা প্রতিদিন চরে গিয়ে কাজ শেষে বিকেলে বাড়ি ফেরে। বুধবার বিকেলে ৫০-৬০ জন যাত্রী ও শ্রমিক নিয়ে চর থেকে একটি নৌকা কোলচুরী আসার সময় বাহিরচর গোরস্থান সংলগ্ন পদ্মা নদীতে নৌকাটি হঠাৎ করেই তীব্র বাতাসে ডুবে যায়। এ সময় অন্যান্য যাত্রীরা সাঁতরে ও উদ্ধারকারীদের মাধ্যমে পাড়ে আসতে পারলেও ওই দুইজন নিখোঁজ হয়।

পাবনা ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আনোয়ার হোসেন নৌকাডুবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিখোঁজ দুইজনকে উদ্ধারে কাজ শুরু করেছেন তারা। বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকালে রাজশাহী থেকে ডুবুরী দল আসার পর পুনরায় উদ্ধারকাজ শুরু হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh