পাবনায় নুসরাত হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯ | ৯:৫৩ অপরাহ্ণ | 451 বার

পাবনায় নুসরাত হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন
Advertisements

ফেনীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকান্ডে জড়িত অধ্যক্ষ সিরাজ উদ্দৌলার ফাঁসির দাবিতে পাবনায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

পাবনার আঞ্চলিক ভাষার ফেসবুক গ্রুপ ‘পাবনাইয়া’ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে পাবনা প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপি এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে।

এ সময় বক্তারা বলেন, নুসরাতকে যৌনপীড়ন ও হত্যাকারী মাদ্রাসার অধ্যক্ষ এস এম সিরাজ-উদ-দৌলাসহ এই হত্যাকান্ডের সাথে জড়িত সকলকে বিচারের আওতায় এনে ফাঁসির দাবি জানান। মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা অংশ নেয়। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ করে।

অপরদিকে, একইদিন নুসরাত জাহান রাফি’র ধর্ষক ও হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ পাবনা জেলা শাখা।

বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে জেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে ও পাবনা- সিরাজগঞ্জ মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি’র সহযোহিতায় এ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিপাদ সভায় বক্তব্য দেন, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা, জেলা পরিষদের সদস্য রাশিদা পারভীন, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজাবিন শিরিন পিয়া, জেলা মহিলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রোকেয়া খাতুন, যুগ্ন সম্পাদক নিহার আফরোজ জলি, যুগ্ন সম্পাদক হাসিনা আক্তার সীমা, সাংগঠনিক সম্পাদক হেলেনা খাতুন, সাংগঠনিক সম্পাদক লাইলী বেগম, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রাশিদা খাতুন, পৌর মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামিমা প্রমুখ।

বক্তব্যকালে বক্তারা নুসরাতকে যৌনপীড়ন ও হত্যাকারী মাদ্রাসার অধ্যক্ষ এস এম সিরাজ-উদ-দৌলাসহ এই হত্যাকান্ডের সাথে জড়িত সকলকে বিচারের আওতায় এনে ফাঁসির দাবি জানান।

এ সময় জেলা, উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের প্রায় ৩ শতাধিক নেতাকর্মীরা অংশ নেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh