পাবনায় ব্যবসায়ীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

রবিবার, ১৯ আগস্ট ২০১৮ | ১০:০১ অপরাহ্ণ | 352 বার

পাবনায় ব্যবসায়ীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার
Advertisements

নিখোঁজের ৯ দিন পর পাবনায় মাসুম হোসেন (৪০) নামের এক ব্যবসায়ীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে একজনকে।

রবিবার বিকেলে সদর উপজেলার মালঞ্চি এলাকায় ইছামতি নদীর ব্রীজের নীচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মাসুম পাবনা শহরের পৈলানপুর মহল্লার ফজলুল হকের ছেলে।

পাবনা সদর থানার ওসি (তদন্ত) জালাল উদ্দিন জানান, গত ১১ আগস্ট থেকে নিখোঁজ ছিলেন ব্যবসায়ী মাসুম। তাকে বিভিন্ন স্থানে অনেক খুঁজেও সন্ধান পায়নি পরিবারের লোকজন। স্থানীয়দের মাধ্যমে জানতে পেরে রবিবার বিকেলে মালঞ্চি এলাকায় ব্রীজের নীচ থেকে তার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ।

ধারনা করা হচ্ছে, মাসুমকে শ্বাসরোধ করে হত্যার পর এখানে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সুইট নামের একজনকে পুলিশ আটক করেছে। নিহত মাসুম কম্পিউটারের মেকানিক ছিলেন, পাশাপাশি মুরগীর ব্যবসা করতেন।

তবে কি কারণে কারা তাকে হত্যা করা হয়েছে, তা এই মূহুর্তে বলা সম্ভব হচ্ছে না বলে জানান ওসি তদন্ত। লাশের ময়না তদন্তের জন্য মৃতদেহটি পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে।

সম্পাদনা : এসআর

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh