পাবনায় নিখোঁজের পরদিন মিললো গৃহবধূর মরদেহ

শনিবার, ২৯ জুন ২০১৯ | ৮:২৩ অপরাহ্ণ | 430 বার

পাবনায় নিখোঁজের পরদিন মিললো গৃহবধূর মরদেহ
প্রতিকী ছবি

পাবনা সদর উপজেলার চর থেকে ফিরোজা খাতুন (৪৫) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। কি কারণে তিনি মারা গেছেন তা নিশ্চিত হওয়া যায়নি। তবে, প্রাথমিকভাবে এটিকে হত্যা বলছে পুলিশ।

শনিবার (২৯ জুন) বিকেল চারটার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ফিরোজা উপজেলার ভাড়ারা ইউনিয়নের মোরাদহ খাঁ পাড়া গ্রামের এলাহী খাঁ’র স্ত্রী।

সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান জানান, গতকাল শুক্রবার (২৮ জুন) বিকেলে চরে বাদাম কুড়াতে যান গৃহবধূ ফিরোজা খাতুন। তারপর থেকে তার খোঁজ পাওয়া যায়নি। শনিবার কাজ করতে যাওয়ার সময় লোকজন চরের মধ্যে তার মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান আরো জানান, ময়না তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে এবং মরদেহের পাশে লাঠি পাওয়া গেছে। হত্যার কারণ নিশ্চিত হওয়া যায়নি। তবে পুলিশের প্রাথমিক ধারণা, কেউ তাকে মাথায় আঘাত করে হত্যা করে ফেলে রেখেছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign