ফলোআপ

পাবনায় নারী সাংবাদিক হত্যার ঘটনায় মামলা ; গ্রেফতার ১

বুধবার, ২৯ আগস্ট ২০১৮ | ৪:২০ অপরাহ্ণ | 338 বার

পাবনায় নারী সাংবাদিক হত্যার ঘটনায় মামলা ; গ্রেফতার ১
Advertisements

বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘আনন্দ টিভি’র পাবনা প্রতিনিধি সুবর্না আক্তার নদীকে কুপিয়ে হত্যার ঘটনায় পাবনা সদর থানায় মামলা দায়ের হয়েছে।

মামলার প্রধান আসামী সাংবাদিক নদীর সাবেক শ্বশুড় আবুল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, বুধবার দুপুরে নিহত সুবর্না আক্তার নদীর মা মর্জিনা বেগম বাদী হয়ে নিহতের সাবেক শশুর শিল্পপতি আবুল হোসেন, সাবেক স্বামী রাজিব হোসেনসহ তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা চার থেকে পাঁচজনকে আসামী করে মামলাটি দায়ের করেন।

মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে নদীর সাবেক শশুর ব্যবসায়ী আবুল হোসেনকে তার মালিকানাধীন শিমলা ডায়াগনস্টিক সেন্টার থেকে গ্রেফতার করে।

Pabna Reporter Human Chain Photo

এদিকে, নারী সাংবাদিক সুবর্না নদীকে হত্যার প্রতিবাদে ও জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে পাবনায় কর্মরত গণমাধ্যমকর্মীরা। আজ দুপুরে পাবনা প্রেসক্লাবের সামনে মানববন্ধন চলাকালে বক্তব্য দেন পাবনা প্রেসক্লাবের সভাপতি শিবজিত নাগ, সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, সাবেক সভাপতি রবিউল ইসলাম রবি, সাবেক সম্পাদক আব্দুল মতীন খান, সাবেক সম্পাদক এবিএম ফজলুর রহমান, আনন্দ টিভির বার্তা সম্পাদক আফজাল হোসেন প্রমুখ ।

বক্তরা প্রশাসনকে ৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়ে হত্যাকান্ডের সাথে প্রকৃত জড়িতদের দৃষ্টানন্তমূলক শাস্তি নিশ্চিত করতে প্রশাসনের প্রতি আহবান জানান।

প্রসঙ্গত: মঙ্গলবার (২৮ আগস্ট) রাত ১০টার দিকে পেশাগত দায়িত্ব পালন শেষে শহরের রাধানগর মহল্লায় ভাড়া বাসার ঢোকার সময় কয়েকজন অজ্ঞাতনামা দূর্বত্ত সুবর্না আক্তার নদীকে এলোপাথারী কুপিয়ে হত্যা করে। সাবেক স্বামী ও শ্বশুড়ের সাথে পুর্ববিরোধের জেরে সাংবাদিক নদীকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh