পাবনায় নারীকে বাঁচাতে প্রাণ গেল চাচা-ভাতিজার

বুধবার, ১২ জুন ২০১৯ | ১২:৫১ অপরাহ্ণ | 531 বার

পাবনায় নারীকে বাঁচাতে প্রাণ গেল চাচা-ভাতিজার
নিহত চাচা-ভাতিজা

পাবনা সদরে রাস্তা পার হতে যাওয়া এক নারীকে বাঁচাতে দূর্ঘটনায় প্রাণ গেল চাচা-ভাতিজার। ইজিবাইক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে তারা নিহত হয়েছেন। বুধবার (১২ জুন) সকাল ১০টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

নিহত দুইজন হলো সদর উপজেলার বলরামপুর গ্রামের আমিন প্রামানিকের ছেলে হাফেজ ওয়ালিদ (২২) ও একই গ্রামের শফিক প্রামানিকের ছেলে প্রান্ত হোসেন (১৬)। তারা সম্পর্কে আপন চাচা-ভাতিজা।

নিহত প্রান্ত’র বড় ভাই পিয়াস হোসেন জানান, সকালে সদর গোরস্তানে এক আত্মীয়ের জানাযা শেষে বাড়িতে যান চাচা ওয়ালিদ ও ভাতিজা প্রান্ত। পরে বাড়ি থেকে চাল কেনার জন্য তারা মোটর সাইকেলে পাবনা বিসিকে যাচ্ছিলেন।

পথিমধ্যে সার্কিট হাউজ সড়কে রাস্তা পার হতে যাওয়া এক নারীকে বাঁচাতে গিয়ে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে গুরুতর আহত হন তারা।

স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক জানান, বিষয়টি জানতে পেরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign