পাবনায় দেশটা‌কে প‌রিষ্কার ক‌রি দিবস পালিত

রবিবার, ১৬ সেপ্টেম্বর ২০১৮ | ১:২১ পূর্বাহ্ণ | 953 বার

পাবনায় দেশটা‌কে প‌রিষ্কার ক‌রি দিবস পালিত

‘চারপা‌শে ময়লা নাই, এমন একটা দেশ চাই’ এ শ্লোগান‌কে সাম‌নে রে‌খে শনিবার (১৫ সেপ্টেম্বর) বিভিন্ন সামা‌জিক সংগঠনের উদ্যোগে পাবনায় দেশটা‌কে প‌রিষ্কার ক‌রি দিবস পালিত হয়েছে।

‘প‌রিবর্তন চাই’ এর উদ্যো‌গে, স্বপ্নের বাকশ্ ফাউন্ডেশন ও প্রমিস ফাউন্ডেশন এবং শুভ সংঘ এর অংশগ্রহনে দেশব্যা‌পি ৪র্থ বা‌রের ম‌তো দেশটা‌কে প‌রিষ্কার ক‌রি দিবস এর অংশ হিসেবে পাবনাতেও কর্মসূচী পালন করা হয়।

Pabna Clean Pic-02

শ‌নিবার সকাল ১১ টা থে‌কে স্বেচ্ছায় প্রায় ২০০ জন স্বেচ্ছা‌সেবক পাবনা টাউন হল মাঠ থেকে ডিসি অফিস পর্যন্ত র‌্যালী সহ প‌রিচ্ছন্নতা অভিযা‌নে অংশগ্রহন করেন।

সকালে এই কমূর্সচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।

এ সময় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর প্রো ভিসি আনোয়ারুল ইসলাম, পাবনা পৌর মেয়র কামরুল হাসান মিন্টু, পাবনা প্রেসক্লাব এর সাধারন সম্পাদক আঁখিনুর ইসলাম রেমন, স্বপ্নের বাক্শ ফাউন্ডেশন এর উপদেষ্টা আহমেদ উল হক রানা (জেলা প্রতিনিধি কালের কন্ঠ), যমুনা টিভির জেলা প্রতিনিধি সিফাত রহমান সনম, পরিবর্তন চাই এর জেলা কমান্ডার ও স্বপ্নের বাক্শ ফাউন্ডেশন এর সহ প্রতিষ্ঠাতা মেহেদী হাসান দুলাল।

Pabna Clean Pic-03

সাধারন জনগণ‌কে স‌চেতন করার ল‌ক্ষে স‌চেনতামুলক প্রতী‌কী এ অভিযা‌নে স্বেচ্ছায় অংশগ্রহণ ক‌রেন ছাত্র শিক্ষক সহ বি‌ভিন্ন পেশার মানুষ। দোকা‌নে দোকো‌নে এবং সাধারণ জনগণ সহ পথচারী‌দের প‌রিবর্তন চাই এর স‌চেতনতা মূলক লিফ‌লেট বিরতণ করা হয়।

সমাপনী অনুষ্ঠা‌নে শপথ পাঠ করা‌নো হয়, যেখা‌নে সেখা‌নে ময়লা ফে‌লবো না, ডাস্ট‌বিন অথবা নি‌দিষ্ট জায়গায় ময়লা ফেল‌বো।

প‌রে অংশগ্রহণকারী স্বেচ্ছা‌সেবক‌দের মা‌ঝে সনদ বিতরণ করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign