পাবনায় দিনব্যাপী নলেজ ফেয়ার অনুষ্ঠিত

বুধবার, ২০ মার্চ ২০১৯ | ৯:২৭ অপরাহ্ণ | 411 বার

পাবনায় দিনব্যাপী নলেজ ফেয়ার অনুষ্ঠিত

‘‘মেয়েদের জন্য নিরাপদ নাগরিকত্ব’’ (মেজনিন) এর উদ্যোগে পাবনা শহীদ এম মনসুর আলী উচ্চ বিদ্যালয়ে বুধবার দিনব্যাপী নলেজ ফেয়ার অনুষ্ঠিত হয়।

নলেজ ফেয়ার এ বিতর্ক, চিত্রাংকন, রচণা ও কুইজ প্রতিযোগীতা, নাটিকা, যৌন হয়রানী এলাকা ম্যাপ ও বাল্য বিয়ে, সাইবার বুলিং বন্ধে লাল কার্ড প্রদর্শন এবং শিক্ষক-শিক্ষার্থীদের এ বিষয়ে শপথ বাক্য পাঠ করানো হয়।

ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির আওতায় মেজনিন আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শহীদ এম মনসুর আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুর রহিম মোল্লা।

অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ও শপথবাক্য পাঠ করান এবং বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন পাবনা প্রেসক্লাবের সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর শিবজিত নাগ, সহ-সভাপতি কামাল সিদ্দিকী, জেলা ব্র্যাক প্রতিনিধি আলমাছুর রহমান, ব্র্যাক লানিং সেন্টারের ট্রেনিং ফেসিলিলেটর নারসরিন আক্তার, ট্রেনিং ফেসিলিলেটর সাদিয়া পরভীন।

প্রতিযোগীতায় বিচারকের দায়িত্ব পালন করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শফিক উদ্দিন, আমিরুল ইসলাম ও কামরুল হাসান।

দিনব্যাপী নানা কর্মসূচি বাস্তবায়ন ও তদারকি করেন ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি সিইপি‘র সিনিয়র জেলা ব্যবস্থাপক লুউস গোমেজ ও মেজনিনের সিনিয়র সেক্টর স্পেশালিষ্ট হাসিনা আকতার। প্রায় ৪ শতাধিক শিক্ষার্থী এতে অংশ নেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign