পাবনায় তিন মুক্তিযোদ্ধা ও ভাষা সৈনিকের নামে সড়কের নামকরণ

শনিবার, ০৭ মার্চ ২০২০ | ৭:৩৫ অপরাহ্ণ | 138 বার

পাবনায় তিন মুক্তিযোদ্ধা ও ভাষা সৈনিকের নামে সড়কের নামকরণ
Advertisements

ঐতিহাসিক ৭ই মার্চে পাবনায় দু’জন মুক্তিযোদ্ধা এবং একজন ভাষা সংগ্রামী ও মুক্তিযুদ্ধের সংগঠকের নামে পৌর এলাকার তিনটি রাস্তার নামকরন করেছে পৌরসভা ।

শনিবার সকালে বড় বাজারের দই বাজার মোড়ে বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু সড়কের উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব।

পরে আটুয়া চাঁদা খাঁর বাঁশতলা মোড়ে বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব সড়কের উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু ।

পাশেই মরনোত্তর একুশে পদক প্রাপ্ত ভাষা সংগ্রামী মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম বাদশার নামের সড়কটি উদ্বোধন করেন মন্ত্রী পরিষদ বিভাগের যুগ্ম সচিব সাবিরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন পাবনা পৌরসভার মেয়র কামরুল হাসান মিন্টু, পাবনা চেম্বর অব কমার্স এন্ড ইন্ডস্ট্রিজের সভাপতি সাইফুল আলম স্বপন চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি আলী মর্তুজা বিশ্বাস সনি, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, সভাপতি এবিএম ফজলুর রহমান, অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরীর মহাসচিব আব্দুল মতীন খান ও জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিবলী সাদিকসহ স্থানীয় বিশিষ্টজনেরা।

মহান মুক্তিযুদ্ধ ও ভাষা সংগ্রামী তিন বীর সেনানীর প্রতি শ্রদ্ধা নিবেদনের উদ্দেশ্যে এ নামকরণ করা হয়েছে বলে জানায় পৌর কর্তৃপক্ষ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh