পাবনায় ডিপ্লোমা নার্সদের বিক্ষোভ মানববন্ধন

সোমবার, ০৪ মার্চ ২০১৯ | ৫:২০ অপরাহ্ণ | 450 বার

পাবনায় ডিপ্লোমা নার্সদের বিক্ষোভ মানববন্ধন
Advertisements

নার্সিং শিক্ষা ধ্বংসের মাধ্যমে, জনগণের স্বাস্থসেবা ধ্বংসের ষড়যন্ত্র রুখতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে পাবনায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন বাংলাদেশ ডিপ্লোমা স্টুডেন্ট নার্সেস ইউনিয়ন।

সোমবার সকাল ১১টায় পাবনা সদর হাসপাতাল থেকে বিক্ষোভ মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপি মানববন্ধন করেন স্টুডেন্ট নার্সরা।

এসময় তারা রোগীর জীবন নিয়ে খেলা আর চলবে না, নার্সিং আর কারিগরী এক নয়, কারিগরীদের পতন চাই, নার্সদের মর্যাদা বহাল চাই, যোগ্য নার্সদের অধিকার চাই-শীর্ষক বিভিন্ন শ্লোগান দেয়।

এ সময় বক্তব্য রাখেন, বাংলাদেশ ডিপ্লোমা স্টুডেন্ট নার্সেস ইউনিয়নের পাবনা শাখার সভাপতি তরিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাজু আহমেদ প্রমূখ। বক্তারা বলেন, আমরা উচ্চ মাধ্যমিক পাশ করে তিন বছর মেয়াদী কোর্স করি, আবার দুই বছর ইন্টার্নি করি। আর কারিগরীরা ৬ মাসের কোর্সে তারা নার্স হবে, এটা কি কোন ধরণের নিয়ম। এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন নার্স ছাত্র-ছাত্রীরা।

বিক্ষোভ মানববন্ধনে পাবনা সরকারি নার্সিং ইনষ্টিটিউট, পাবনা আইডিয়াল নার্সিং ইনষ্টিটিউট, স্মার্ট নার্সিং, ও ব্রাইটনেশন নার্সিং ইনষ্টিটিউট সহ বিভিন্ন নার্সিং ইন্সটিটিউটের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh