পাবনায় ট্রাক চাপায় স্কুলছাত্রী নিহত ; চালক আটক

সোমবার, ২৭ আগস্ট ২০১৮ | ১২:১৫ অপরাহ্ণ | 394 বার

পাবনায় ট্রাক চাপায় স্কুলছাত্রী নিহত ; চালক আটক
নিহতের মা ও স্বজনদের আহাজারী
Advertisements

পাবনা শহরের লাইব্রেরী বাজারে ট্রাক চাপায় বিন্দু (১৪) নামের এক স্কুলছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে তার ভাই মেহেদী হাসান বিশাল (১৫)। আজ সোমবার সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর ট্রাকসহ চালক সাগর আলীকে আটক করেছে পুলিশ।

নিহত বিন্দু পাবনা পৌর সদরের গোপালপুর আইবি রোড এলাকার শফিকুল ইসলাম বিপুর মেয়ে। সে পুলিশ লাইন্স স্কুলের ৮ম শ্রেণীর ছাত্রী ছিল। আর আহত বিশাল জাগির হোসেন একাডেমীর ১০ম শ্রেণীর ছাত্র।

পাবনা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক জানান, ঘটনার সময় বিন্দু তার ভাই মেহেদী হাসান বিশাল এর সাথে মোটরমাইকেলে যাচ্ছিল। পথিমধ্যে লাইব্রেরী বাজারের গ্রীণ লীফ স্কুলের সামনে একটি চলন্ত ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই বিন্দু মারা যায়। গুরুতর আহত বিন্দুর ভাইকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ছাত্রীর মরদেহ উদ্ধার করে।

তবে একাধিক প্রত্যক্ষদর্শী জানান, মোটরসাইকেল বেপরোয়া গতিতে চালাচ্ছিল ওই ছেলে। এরই এক পর্য়ায়ে মোটরসাইকলে থেকে ছিটকে ট্রাকের চাকার নিচে পড়ে স্কুলছাত্রী বিন্দু।

এদিকে, দুর্ঘটনার পর পালানোর সময় পাবনা বিসিক শিল্পনগরী এলাকা থেকে ট্রাক সহ চালক সাগর আলীকে আটক করে স্থানীয় জনগন। পরে পুলিশ গিয়ে তাকে আটক করে। ঘটনার পর থেকে নিহতের পরিবারে চলছে শোকের মাতম।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh