পাবনায় জেলা পর্যায়ে শুদ্ধসুরে জাতীয় সংগীত প্রতিযোগিতা

সোমবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৯ | ৯:৫০ অপরাহ্ণ | 553 বার

পাবনায় জেলা পর্যায়ে শুদ্ধসুরে জাতীয় সংগীত প্রতিযোগিতা
বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন জেলা প্রশাসকসহ অতিথিরা।

পাবনায় জেলা পর্যায়ে শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে আর এম একাডেমির অডিটোরিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে এ প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়।

এ প্রতিযোগিতায় জেলার ৯টি উপজেলার প্রাথমিক, মাধ্যমিক,উচ্চ মাধ্যমিক বিভাগের প্রতিষ্ঠান অংশগ্রহন করেন।

এদের মধ্যে প্রাথমিক বিভাগে প্রথম স্থান অধিকার করে ক্ষেতুপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, দ্বিতীয় স্থান অধিকার করে ভাঙ্গুড়া উপজেলার শরৎনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং তৃতীয় স্থান অধিকার করে চাটমোহর উপজেলার হান্ডিয়াল সরকারী প্রাথমিক বিদ্যালয়।

মাধ্যমিক বিভাগে প্রথম স্থান অধিকার করে আটঘরিয়া সরকারী কলেজ, দ্বিতীয় স্থান অধিকার করে সাঁথিয়া সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় এবং তৃতীয় স্থান অধিকার করে পাবনা কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজ।

উচ্চ মাধ্যমিক বিভাগে প্রথম স্থান অধিকার করে সরকারী সাঁথিয়া কলেজ, দ্বিতীয় স্থান অধিকার করে ঈশ্বরদী সরকারী কলেজ, এবং তৃতীয় স্থান অধিকার করে আটঘরিয়া সরকারী মহাবিদ্যালয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক জসিম উদ্দিন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শাহেদ পারভেজ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার) গৌতম কুমার বিশ্বাস, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান, পাবনা প্রেসক্লাবের সভাপতি শিবজিৎ নাগ, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, আর এম একাডেমির স্কুল এন্ড কলেজ এর ম্যানেজিং কমিটির সভাপতি সোহেল হাসান শাহিন, জেলা শিক্ষা অফিসার এম মোসলেম উদ্দিন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তৌহিদুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার ওয়াহেদুজ্জামান, আর এম একাডেমির স্কুল এন্ড কলেজ এর প্রধান শিক্ষক গোলাম কিবরিয়া সহ শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন জেলা শিল্পকলা একাডেমির জেলা কালচারাল অফিসার মারুফা মঞ্জুরী খান সৌমি, শহীদ সাধন সঙ্গীত মহাবিদ্যালয়ের প্রভাষক সন্দীপা সরকার, জেলা শিল্পকলা একাডেমির প্রশিক্ষক আমীরুল ইসলাম।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign