পাবনায় জামায়াতের ৬ নারী কর্মী আটক

বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ | ৫:০৮ অপরাহ্ণ | 611 বার

পাবনায় জামায়াতের ৬ নারী কর্মী আটক
আটকের পর পুলিশের গাড়িতে তোলা হচ্ছে। ছবি : খোঁজখবর

পাবনায় জিহাদী বইসহ জামায়াতের ছয় নারী কর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার (১৯ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার মালঞ্চি ইউনিয়নের বোর্ডঘর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল, পাবনা পৌরসভার শালগাড়ীয়া এলাকার আব্দুর রহমানের স্ত্রী শামছি খাতুন (৫৬), বেলতলা এলাকার আবুল কাশেমের স্ত্রী সেলিমা খাতুন (৫৩), মৃত মোহাম্মদ আলীর স্ত্রী মর্জিনা খাতুন (৫৪), মালিগাছা ইউনিয়নের আব্দুর রশিদের স্ত্রী মাহমুদা খাতুন (৫৫), চর শংকরপুর এলাকার নুরুল ইসলামের স্ত্রী জুলেখা বেগম (৩৪) এবং ঘরনাগরা এলাকার রবিউল ইসলামের স্ত্রী যুথী ইসলাম (২৬)।

পাবনা সদর থানার পরিদর্শক (তদন্ত) জালাল উদ্দিন জানান, বুধবার দুপুরে জামায়াত শিবিরের ছয় নারী কর্মী মালঞ্চি এলাকায় বিভিন্ন বাড়ীতে গিয়ে ধানের শীষ প্রতিকের প্রার্থী জামায়াতের জেলা সেক্রেটারী অধ্যক্ষ ইকবাল হোসাইনের পক্ষে প্রচারণা চালাতে যায়।

এ সময় বিভিন্ন ধর্মীয় উষ্কানী মূলক লিফলেট এবং জিহাদী বই বিতরণ করতে শুরু করলে স্থানীয়রা তাদের আটক করে থানায় খবর দেয়।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জিহাদী বই ও লিফলেটসহ তাদের আটক করে থানায় নিয়ে আসে। আটকৃতদের জিজ্ঞাসাবাদের পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign