পাবনায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা শুরু

রবিবার, ০৫ মে ২০১৯ | ৯:৫০ অপরাহ্ণ | 360 বার

পাবনায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা শুরু
ফিতা কেটে উদ্বোধন করছেন জেলা প্রশাসক জসিম উদ্দিন
Advertisements

‘বিজ্ঞান ও প্রযুক্তি, অগ্রগতির মূল শক্তি’ এই প্রতিপাদ্য নিয়ে পাবনায় শুরু হয়েছে দুইদিনব্যাপী ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৪০তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড।

রোববার সকালে সদর উপজেলা পরিষদের মিলনায়তনে মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক জসিম উদ্দিন। উদ্বোধন শেষে সকল অতিথিবৃন্দরা মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন, উপজেলা প্রকৌশলী ওলীউর রহমান, উপজেলা সমাজসেবা অফিসার হারুনুর রশিদ, উপজেলা কৃষি অফিসার মাসুম বিল্লাহ, উপজেলা মৎস অফিসার কামরুল হাসান, উপজেলা শিক্ষা অফিসার ওহেদুজ্জামান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার গোলাম মোহাম্মদ বেগ, সহকারী কমিশনার (ভূমি) রোকসানা মিতা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আব্দুল করিম, সদর উপজেলার উপ-সহকারী প্রকৌশলী আব্দুল আজিজসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

উপজেলা প্রশাসনের আয়োজনে, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর এর তত্তাবধায়নে, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রাণালয়ের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত এ মেলায় বিভিন্ন স্কুল, কলেজ ও ক্লাবের ১৪ স্টল স্থান পায়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh