পাবনায় ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন

শুক্রবার, ১২ এপ্রিল ২০১৯ | ৮:৪৮ অপরাহ্ণ | 492 বার

পাবনায় ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন
প্রতিকী ছবি
Advertisements

আধিপত্য বিস্তারের জের ধরে পাবনা সদর উপজেলার হাড়িয়াবাড়ি গ্রামে প্রতিপক্ষের ধারালো ছুরিকাঘাতে শৈশব সাহা (২২) নামের এক কলেজছাত্র খুন হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত শৈশব পাবনা পৌর এলাকার সিংগা পালপাড়া মহল্লার চাউল ব্যবসায়ী ভজেন্দ্রনাথ সাহার ছেলে। সে পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজের একাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিল।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক জানান, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে কটা বাবু ও আব্দুল্লাহ আল মামুন গ্রæপের মধ্যে কয়েকদিন ধরে বিরোধ চলে আসছিল। শুক্রবার বিকেলে মালঞ্চি ইউনিয়নের হাড়িয়াবাড়ি গ্রামে বৈশাখী উৎসবের দাওয়াপত্র বিতরণ করতে যায় মামুন গ্রুপের সমর্থক শৈশব সাহা সহ কয়েকজন।

সেখান থেকে সন্ধ্যায় বাড়িতে ফেরার পথে তাদের ওপর কটা বাবুর নেতৃত্বে তার সমর্থকরা হামলা চালিয়ে বেধড়ক মারপিট ও উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শৈশব সাহার মৃত্যু হয়।

ওসি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh