পাবনায় ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

শনিবার, ০৯ মে ২০২০ | ১১:০৭ অপরাহ্ণ | 266 বার

পাবনায় ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত
Advertisements

পাবনা পৌর সদরে দূর্র্বৃত্তদের ছুরিকাঘাতে জুয়েল রানা আকাশ (২০) নামের এক কলেজছাত্র নিহত হয়েছে। শনিবার (০৯ মে) দুপুরে তাকে হাসপাতালে ভর্তির পর বিকেলে মারা যায়।

নিহত জুয়েল পাবনা পৌর এলাকার মন্ডলপাড়া মহল্লার সুজন মিয়ার ছেলে। তিনি পাবনা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র ছিলেন।

পরিবার ও পুলিশ সূত্র জানায়, শনিবার সকাল দশটার দিকে একটি ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি জুয়েল রানা আকাশ। দুপুরের দিকে পুলিশ গোপন সংবাদে জানতে পেরে সাধুপাড়া ¯øুইচ গেটের পাশের কলাবাগান থেকে ক্ষত বিক্ষত অবস্থায় তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল চারটার দিকে তার মৃত্যু হয়।

থানায় মরদেহ রেখে পুলিশ তার পরিচয় সন্ধান করার এক পর্যায়ে সন্ধ্যার পরে আকাশের পরিবারের সদস্যরা থানায় গিয়ে মরদেহটি আকাশের বলে সনাক্ত করেন। নিহত আকাশ পাবনা টেকনিক্যাল স্কুলের ছাত্র বলে জানায় পরিবারের সদস্যরা।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি পর্যন্ত তার পরিচয় মেলেনি। পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্ন স্থানে তার ছবি দিয়ে পরিচয় উদ্ধারের চেষ্টা করি। পরে তার স্বজনরা এসে মরদেহ শনাক্ত করেন।

ওসি আরো জানান, তবে কি কারণে, কারা তাকে হত্যা করেছে সে বিষয়টি এখনও জানা যায়নি। তদন্ত করে দেখা দেখা হচ্ছে। আগামীকাল রোববার মরদেহের ময়না তদন্ত হবে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh