ছাত্রীদের উত্যক্ত

পাবনায় কলেজে বখাটেদের ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন

শনিবার, ২৯ জুন ২০১৯ | ৪:৩০ অপরাহ্ণ | 239 বার

পাবনায় কলেজে বখাটেদের ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন
Advertisements

ছাত্রীদের উত্যাক্ত করার প্রতিবাদ করায় পাবনা শহীদ এম মনসুর আলী কলেজে হামলা-ভাংচুর চালিয়েছে সন্ত্রাসীরা। শনিবার (২৯ জুন) দুপুরে এ ঘটনা ঘটে। ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করে সন্ত্রাসীদের বিচার দাবী করেন শিক্ষক শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা জানায়, ছাত্রীদের কমন রুমের সামনে কতিপয় বখাটে শিক্ষার্থীদের অশোভন ইঙ্গিত করে উত্যক্ত করছিল। বিষয়টি জানতে পেরে, কলেজ অধ্যক্ষ সেখানে গিয়ে তাদের ধমক দিয়ে বের করে দেন।

এই ঘটনার আধাঘন্টা পর ওই বখাটেরা পার্শ্ববর্তী গোলাপবাগ এলাকার আকাশ, হাসান, পিন্টুসহ দলবল নিয়ে ক্যম্পাসে এসে ভাংচুর করে। এ সময় সন্ত্রাসীদের ভয়ে ক্যাম্পাসে আতংক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

ঘটনার প্রতিবাদে কলেজের সামনে মহাসড়কে বিক্ষোভ ও মানববন্ধন করেন শিক্ষক-শিক্ষার্থীরা। মানববন্ধন থেকে তারা অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের দাবি জানান।

কলেজের সহকারি অধ্যাপক আশরাফ আলী জানান, কলেজের পরিবেশ ভাল রাখতে বখাটেদের কলেজ ক্যাম্পাস থেকে বের করে দেয়া হয়।

কিন্তু তারা এতটাই উচ্ছৃঙ্খল যে তারা আবার দলবল নিয়ে এসে ক্যাম্পাসে ফুলের টব ভাঙচুর করে ভীতিকর পরিবেশ সৃষ্টি করে এবং অস্ত্র দেখিয়ে শিক্ষকদের ভয় দেখায়। ঘটনার বিচার হওয়া উচিত।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক জানান, এ ঘটনায় কলেজ অধ্যক্ষ আব্দুস সামাদ বাদী হয়ে কয়েকজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামাদের আসামী করে মামলা দায়ের করেছেন। সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান চলছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রাখতে কলেজে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh