পাবনায় কলেজছাত্র মিশকাত হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবী

মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ | ৪:৩২ অপরাহ্ণ | 455 বার

পাবনায় কলেজছাত্র মিশকাত হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবী
মানববন্ধনে অংশগ্রহণকারী
Advertisements

পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের রসায়ন বিভাগের ২য় বর্ষেরে মেধাবী ছাত্র আহমেদ মিশকাত মিশু হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন হয়েছে।

মঙ্গলবার বেলা ১১ টায় পাবনা প্রেসক্লাবের সামনে শহরের শিবরামপুর ও দক্ষিণ রাঘবপুর এলাকাবাসীর পক্ষ থেকে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

ঘন্টাব্যাপী এ মানববন্ধন চলাকালে পাবনা কলেজের শিক্ষকবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, স্কুল শিক্ষক, মানবাধিকার কর্মি, স্কুল কলেজের শিক্ষার্থী, সুশীল সমাজের প্রতিনিধিরা একাত্মতা প্রকাশ করে মানববন্ধনের অংশগ্রহণ করেন।

মানববন্ধন চলাকালে নিহত মিশুর বাবা পাবনা কলেজের সহকারী অধ্যাপক সৈয়দ গোলাম মোস্তফা, সরকারি শহীদ বুলবুল কলেজের সাবেক অধ্যক্ষ কাজী আব্দুল ওয়াদুদ ইকবাল, সাংবাদিক আব্দুল জব্বার, প্রফেসর দায়েন উদ্দিন খান ও  পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর শরিফুজ্জামান মুন, সাংবাদিক শফিক কামাল সহ অনেকে বক্তব্য রাখেন।

বক্তারা দ্রুত মেধাবী ছাত্র আহমেদ মিশকাত মিশুকে নির্মমভাবে হত্যাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। জেলা পুলিশের পাশাপাশি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন বক্তারা।

উল্লেখ্য, গত ৬ নভেম্বর রাতে মিশকাত পাবনা শহরের রাধানগর এলাকায় প্রাইভেট পড়াতে যান। এ সময় তাকে মোবাইল ফোনে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের ভিতরে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দূর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মিশু।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh