পাবনায় কলেজছাত্রী ধর্ষণ মামলায় দুই যুবকের যাবজ্জীবন

রবিবার, ২৮ অক্টোবর ২০১৮ | ৩:১২ অপরাহ্ণ | 574 বার

পাবনায় কলেজছাত্রী ধর্ষণ মামলায় দুই যুবকের যাবজ্জীবন
প্রতিকী ছবি
Advertisements

পাবনার সাঁথিয়ার কলেজছাত্রী পাপড়ী বিশ্বাস ধর্ষণ মামলায় দুই যুবককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। রোববার সকাল ১১টার দিকে পাবনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মোহাম্মদ ওয়ালিউল ইসলাম এই আদেশ দেন।

সাজাপ্রাপ্তরা হলেন, সাঁথিয়া উপজেলার পুন্ডরিয়া গ্রামের আবু প্রামানিকের ছেলে ফরিদুল ইসলাম (২৭) ও আলম ব্যাপারীর ছেলে হাফিজুল ইসলাম (২৩)।

মামলার বিবরণে জানা যায়, ২০১৬ সালের ১৩ মার্চ সন্ধ্যায় জেলার সাঁথিয়া উপজেলার পুন্ডরিয়া গ্রামে কলেজছাত্রী পাপড়ীকে বাড়ীর পার্শ্ববর্তী এলাকায় একা পেয়ে ফরিদুল ও হাফিজুল ধর্ষণ করে। এ ঘটনায় পাপড়ী বিশ্বাস বাদী হয়ে ওই দুইজনকে আসামী করে পরদিন সাঁথিয়া থানায় মামলা দায়ের করেন।

মামলা দায়েরের ৬ দিন পর ১৯ মার্চ পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার করে। মামলার তদন্তকারী কর্মকর্তা ওই বছরের ২৫ জুলাই অভিযুক্ত দুইজনের বিরুদ্ধে আদালতে চার্জশীট প্রদান করেন।

দীর্ঘ শুনানী ও ১৪ জনের স্বাক্ষ্য প্রমান শেষে পাবনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মোহাম্মদ ওয়ালিউল ইসলাম রোববার দুইজনকে যাবজ্জীবন কারাদন্ড এবং উভয়কে ১ লাখ টাকা করে জরিমানার নির্দেশ দেন।

রায় ঘোষনার সময় আসামীরা এজলাসে উপস্থিত ছিলো।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন পাবনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের পিপি অ্যাডভোকেট আব্দুস সামাদ খান রতন এবং আসামীপক্ষে ছিলেন অ্যাডভোকেট আব্দুল আহাদ বাবু।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh