পাবনায় ওয়াই প্যাটার্নে দ্বিতীয় পদ্মা সেতুর দাবিতে মানববন্ধন

বৃহস্পতিবার, ২৯ আগস্ট ২০১৯ | ৩:১৮ অপরাহ্ণ | 314 বার

পাবনায় ওয়াই প্যাটার্নে দ্বিতীয় পদ্মা সেতুর দাবিতে মানববন্ধন
পাবনায় ওয়াই প্যাটার্নে দ্বিতীয় পদ্মা সেতুর দাবিতে মানববন্ধনে বক্তব্য রাখছেন সেক্টর কমান্ডার্স ফোরাম জেলা শাখার সভাপতি আব্দুর রহিম পাকন
Advertisements

পাবনার নগরবাড়ি বা কাজিরহাটকে সংযুক্ত করে আরিচা-মানিকগঞ্জ-দৌলদিয়া-রাজবাড়িকে একিভুত করে ওয়াই প্যাটার্নে দ্বিতীয় পদ্মা সেতুর নির্মাণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সেক্টর কমান্ডার্স ফোরাম মুক্তিযুদ্ধ’৭১ এর ব্যানারে পাবনা প্রেসক্লাবের সামনে বৃহস্পতিবার দুপুরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সেক্টর কমান্ডার্স ফোরাম জেলা শাখার সভাপতি আব্দুর রহিম পাকন, সাবেক সংসদ সদস্য মকবুল হোসেন সন্টু, প্রধান শিক্ষিকা হাসিনা আখতার রোজি, নারী নেত্রী ও শিক্ষিকা হেলেনা পারভীন, মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ খান, শিক্ষাবিদ ও গবেষক ড. মনসুর আলম, জেলা শ্রমিক লীগের সভাপতি ফুরকান আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহমেদ শরিফ ডাবলু সহ অনেকে বক্তব্য দেন।

বক্তারা বলেন, এক সময়ে উত্তরাঞ্চলের প্রবেশদ্বার হিসেবে খ্যাত ছিলো নগরবাড়ি ঘাট। যমুনা সেতু চালু হবার পরে অর্থনৈতিকভাবে ঐতিহ্য হারিয়ে ভেঙে পড়ে এ অঞ্চল। তাই যমুনা সেতুর ওপরে ক্রমাগত চাপ কমাতে এবং উত্তরবঙ্গ ও দক্ষিনবঙ্গের সাথে রাজধানীর স্বল্প সময়ে যাতায়াত নিশ্চিত করতে এবং সড়ক দুর্ঘটনা রোধে পাবনাকে সংযুক্ত করে ওয়াই প্যাটার্নে দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের দাবি জানান বক্তারা। তাই আগামীদিনের এমন কর্মপরিকল্পনায় পাবনাকে যেন সংযুক্ত করা হয় সেজন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করা হয় মানববন্ধনে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh