পাবনায় এবার ৩৩৮টি মন্ডপে দুর্গা পুজা

রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ | ৯:২৪ পূর্বাহ্ণ | 1256 বার

পাবনায় এবার ৩৩৮টি মন্ডপে দুর্গা পুজা
প্রতিকী ছবি
Advertisements

আসন্ন শারদীয় দুর্গা পুজা উৎসবে পাবনায় এবছর ৩৩৮টি মন্ডপে দুর্গাপুজা অনুষ্ঠিত হবে।

জেলা পুজা উদযাপন পরিষদের উদ্যোগে পাবনা জেলার ৯টি উপজেলা কমিটির সমন্বয়ে আলোচনা সভায় এ তথ্য জানানো হয়েছে।

সম্প্রতি পাবনা পৌর এলাকার শালগাড়িয়া রাধা গোবিন্দ মন্দির মিলনায়তনে জেলা পুজা উদযাপন পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি অজয় কুমার দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন, সাধারণ সম্পাদক বাদল কুমার ঘোষ, যুগ্ম সম্পাদক সৌমেন সাহা ভানু, যুগ্ম সম্পাদক প্রভাষ চন্দ্র ঘোষ দুখু, সদর উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি প্রভাষ চন্দ্র ভদ্র, সাধারণ সম্পাদক কোমল চন্দ্র দাস, আটঘরিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি নিরোধ কর্মকার ও সাধারণ সম্পাদক নিখিল কুমার সাহা, পাবনা পৌর পুজা উদযাপন পরিষদের সভাপতি বলয় কুমার সাহা ও সাধারণ সম্পাদক দীপঙ্কর সরকার জিতু প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা আটঘরিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নিখিল কুমার সাহা’র উপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা জ্ঞাপন করেন। এছাড়া হামলার ঘটনাকে কেন্দ্র করে মামলা গ্রহণ ও আসামি গ্রেপ্তার তৎপরতা সন্তোষ জনক হওয়ায় নেতৃবৃন্দ পাবনা জেলার পুলিশ সুপার,অতিরিক্ত পুলিশ সুপার এবং আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

নেতৃবৃন্দ জানান, পাবনায় আসন্ন শারদীয় উৎসবে ৩৩৮টি পূজা মন্ডপে অনুষ্ঠিত হবে। সমস্ত মন্ডপে দুর্গা দেবী বোধন থেকে বিসর্জন অবধি আইনশৃঙ্খলা বিষয়ে পুর্ন নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানান তারা।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh