পাবনায় উদীচী’র বিভাগীয় সেমিনার অনুষ্ঠিত

শনিবার, ১৩ অক্টোবর ২০১৮ | ৮:১৪ অপরাহ্ণ | 309 বার

পাবনায় উদীচী’র বিভাগীয় সেমিনার অনুষ্ঠিত

উদীচী’র সূবর্ণজয়ন্তী উপলক্ষে রাজশাহী বিভাগীয় সেমিনার শনিবার পাবনা প্রেসক্লাবের ভিআইপি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

সংগঠনের পাবনা জেলা শাখার সভাপতি সহকারী অধ্যাপক কাজী মারুফার সভাপতিত্বে ও অম্লান দত্ত অভির সঞ্চালনে অনুষ্ঠিত সেমিনারের শুরুতেই অধ্যাপক যতিন সরকারের ‘গণসংস্কৃতি ও উদীচী’ শীর্ষক মূল প্রবন্ধ উপস্থাপন করেন কেন্দ্রীয় সদস্য ও বিভাগীয় প্রতিনিধি মিনহাজুল আবেদীন মৃদুল।

অতিথি আলোচক ছিলেন পাবনা প্রেসক্লাবের সভাপতি, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর শিবজিত নাগ ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক ড. আনিসুজ্জামান মানিক।

আলোচক ছিলেন, সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের সাধারণ সম্পাদক, সাংবাদিক ও উন্নয়ন কর্মী ড. নরেশ মধু, কালের কণ্ঠ ও নিউজ টোয়েন্টিফোরের পাবনা প্রতিনিধি আহমেদ উল হক রানা, দৈনিক যায়যায়দিন ও চ্যানেল নাইনের পাবনা প্রতিনিধি আরিফ আহমেদ সিদ্দিকী, উদীচীর কেন্দ্রীয় সদস্য শরিফুল আহসান রিফাত, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মাহবুবুল আলম ও সিরাজগঞ্জ প্রতিনিধি হীরক গুন, পাবনা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মাযহার মুন্নু।

বাংলাদেশ উদীচী শিল্পগোষ্ঠি রাজশাহী বিভাগীয় কমিটি উদ্যোগে ও পাবনা জেলা কমিটির আয়োজনে এই সেমিনার ৮ জেলার সমন্বয়ে অনুষ্ঠিত হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign