পাবনায় উদীচী’র বিভাগীয় সেমিনার অনুষ্ঠিত

শনিবার, ১৩ অক্টোবর ২০১৮ | ৮:১৪ অপরাহ্ণ | 297 বার

পাবনায় উদীচী’র বিভাগীয় সেমিনার অনুষ্ঠিত
Advertisements

উদীচী’র সূবর্ণজয়ন্তী উপলক্ষে রাজশাহী বিভাগীয় সেমিনার শনিবার পাবনা প্রেসক্লাবের ভিআইপি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

সংগঠনের পাবনা জেলা শাখার সভাপতি সহকারী অধ্যাপক কাজী মারুফার সভাপতিত্বে ও অম্লান দত্ত অভির সঞ্চালনে অনুষ্ঠিত সেমিনারের শুরুতেই অধ্যাপক যতিন সরকারের ‘গণসংস্কৃতি ও উদীচী’ শীর্ষক মূল প্রবন্ধ উপস্থাপন করেন কেন্দ্রীয় সদস্য ও বিভাগীয় প্রতিনিধি মিনহাজুল আবেদীন মৃদুল।

অতিথি আলোচক ছিলেন পাবনা প্রেসক্লাবের সভাপতি, বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর শিবজিত নাগ ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক ড. আনিসুজ্জামান মানিক।

আলোচক ছিলেন, সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের সাধারণ সম্পাদক, সাংবাদিক ও উন্নয়ন কর্মী ড. নরেশ মধু, কালের কণ্ঠ ও নিউজ টোয়েন্টিফোরের পাবনা প্রতিনিধি আহমেদ উল হক রানা, দৈনিক যায়যায়দিন ও চ্যানেল নাইনের পাবনা প্রতিনিধি আরিফ আহমেদ সিদ্দিকী, উদীচীর কেন্দ্রীয় সদস্য শরিফুল আহসান রিফাত, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মাহবুবুল আলম ও সিরাজগঞ্জ প্রতিনিধি হীরক গুন, পাবনা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মাযহার মুন্নু।

বাংলাদেশ উদীচী শিল্পগোষ্ঠি রাজশাহী বিভাগীয় কমিটি উদ্যোগে ও পাবনা জেলা কমিটির আয়োজনে এই সেমিনার ৮ জেলার সমন্বয়ে অনুষ্ঠিত হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh