পাবনায় ইয়াবা অস্ত্রসহ আটক ১

মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০১৯ | ১০:২৮ অপরাহ্ণ | 288 বার

পাবনায় ইয়াবা অস্ত্রসহ আটক ১
আটককৃত উজ্জল হোসেন
Advertisements

পাবনায় ইয়াবা ট্যাবলেট ও ধারালো অস্ত্রসহ একজনকে আটক করেছে পুলিশ। আটককৃত উজ্জল হোসেন (৩২) পাবনা সদর উপজেলার বলরামপুর (দ্বীপচর) এলাকার মৃত হাচেন আলীর ছেলে।

পুলিশের দাবী আটককৃত উজ্জল একজন চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী।

থানা সূত্র জানায়, পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম (বিপিএম, পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার গৌত্তম কুমার বিশ্বাসের নির্দেশে পাবনাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে শহরের বিভিন্ন এলাকায় চলছে পুলিশের বিশেষ অভিযান চলছে।

মঙ্গলবার সকালে গোপন সূত্রে খবর আসে যে, বলরামপুর (দ্বীপচর) এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী উজ্জল মোটর সাইকেল যোগে চরআশুতোষপুর এলাকা থেকে বলরামপুর (দ্বীপচর) হয়ে পাবনা শহরে আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে বেলা ১১ টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান ও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুল হকের নেতৃত্বে এসআই উৎপল কুমার সরকারসহ পুলিশের একটি দল দ্বীপচর এলাকায় অবস্থান নেয়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালাবার চেষ্টাকালে পুলিশ উজ্জলকে আটক করে তার দেহ তল্লাশী করে ২’শ পিচ ইয়াবা ট্যাবলেট, একটি চাপাতি ও একটি চাকু ও একটি মোটর সাইকেল উদ্ধার করে। এ ঘটনায় পাবনা সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh