পুলিশের বিশেষ অভিযানে

পাবনায় ইসলামি ছাত্রী সংস্থার সদস্যসহ ১৪ জন আটক

রবিবার, ১৩ অক্টোবর ২০১৯ | ১১:৪৮ অপরাহ্ণ | 426 বার

পাবনায় ইসলামি ছাত্রী সংস্থার সদস্যসহ ১৪ জন আটক
Advertisements

পাবনা শহরের মনসুরাবাদ এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে বাড়ির মালিকসহ ১৪ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে বাংলাদেশ ইসলামী ছাত্রী সংস্থার ১৩ সদস্য রয়েছে বলে জানা গেছে।  এসময় উদ্ধার করা হয় বিপুল পরিমাণ কথিত জিহাদী বই।

অভিযানে নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার (পাবনা সদর সার্কেল) ইবনে মিজান। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত সাড়ে ৮টার দিকে শহরের মনসুরাবাদ উপশহর এলাকার ৫ নম্বর সড়কের ১১৯ নম্বর বাড়িতে অভিযান চালায় পুলিশ।

এ সময় বাড়ির মালিক ধুলাউড়ি কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আনোয়ার হোসেন ও ১৩ জন মেয়েকে আটক করা হয়। তাদের কাছ থেকে বিপুল সংখ্যক কথিত জিহাদী বই, সদস্য সংগ্রহের ফরম, টাকা সংগ্রহের রশিদ বই উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের দাবি, ধুলাউড়ি কামিল মাদরাসার অধ্যক্ষ আনোয়ার হোসেনের বাসায় তারই নেতৃত্বে ও পৃষ্ঠপোষকতায় ছাত্রী সংস্থার সদস্য সংগ্রহ সহ সরকার বিরোধী কর্মকান্ড করার অপচেষ্টা করা হচ্ছিল।

আটকের পর তাদের সদর থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের নাম পরিচয়সহ বিস্তারিত তথ্য পরে জানানো হবে বলে জানায় পুলিশ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh