পাবনায় আন্ত:জেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেপ্তার

শুক্রবার, ০৮ ফেব্রুয়ারি ২০১৯ | ৬:৫৪ অপরাহ্ণ | 397 বার

পাবনায় আন্ত:জেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেপ্তার
আটক ৫ ডাকাত সদস্য
Advertisements

পাবনায় আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ডাকাতির কাজে ব্যবহ্নত অস্ত্র সরঞ্জাম সহ একটি কালো রঙের মাইক্রোবাস উদ্ধার করেছে।

বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) গভীর রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

শুক্রবার (০৮ জানুয়ারি) দুপুরে পাবনার পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, বৃহস্পতিবার রাতে পাবনা সদর থানা পুলিশ জানতে পারে যে, একটি সংঘবদ্ধ ডাকাত দল পাবনা সদরের গাছপাড়া-টেবুনিয়া বাইপাস রোডের নুরপুর নামকস্থানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেপ্তার করে।

এরা হলো-সদর উপজেলার নয়নামতি গ্রামের আজমত আলীর ছেলে আব্দুর রাজ্জাক কালু (৩৩), চক পৈলানপুর এলাকার হাবিবুর রহমানের ছেলে রিপন শেখ (৩০), নুরপুর পাঁচ পুকুর এলাকার ইয়াকুব আলীর পালিত ছেলে কাওছার ওরফে গাফ্ফার (২৪), কাচারিপাড়া এলাকার মৃত ছাত্তার প্রামানিকের ছেলে বাবু ইসলাম (৩২) ও চাটমোহর উপজেলার হরিপুর গ্রামের আফজাল সরকারের ছেলে আরিফ হোসেন (২৬)।

এ সময় তাদের কাছ থেকে পুলিশ ১টি কালো রঙের ঢাকা মেট্রো-চ-১৫-২০১৯ রেজিঃ নাম্বারের হাইচ মাইক্রোবাস, ২টি চাইনিজ কুড়াল, ধারালো তরবারী ও ছোরা সহ ডাকাতির সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

যদিও এ অভিযানকালে পালিয়ে যেতে সক্ষম হয় ডাকাত দলের সর্দার ও মাইক্রোবাসের মালিক সদর থানার নুরপুর এলাকার ইয়াকুব আলীর ছেলে আমিরুল ইসলাম (৩৮)।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতদের নামে পাবনা ও বগুড়া জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh