পাবনায় আট মুক্তিযোদ্ধার নামে আটটি রাস্তার নামকরণ

মঙ্গলবার, ১৭ মার্চ ২০২০ | ১১:৪৭ পূর্বাহ্ণ | 152 বার

পাবনায় আট মুক্তিযোদ্ধার নামে আটটি রাস্তার নামকরণ
Advertisements

মুজিববর্ষের শুরেতে পাবনায় ছয় বীর মুক্তিযোদ্ধা এবং দুইজন শহীদ মুক্তিযোদ্ধার নামে পৌর এলাকার আটটি রাস্তার নামকরন করেছে পৌর কর্তৃপক্ষ।

রাস্তা গুলো হলো, লাইব্রেরী বাজার আমিনুল ইসলাম বাদশা সড়ক থেকে কৃষ্ণপুর-গোবিন্দা হয়ে বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু সড়কের মোড় পর্যন্ত সড়কটির বীর মুক্তিযোদ্ধা ওয়াজি উদ্দিন খান সড়ক।

ট্রাফিক মোড় থেকে গাছপাড়া মোড় পর্যন্ত বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন সড়ক। চকপৈলানপুন মসজিদ থেকে পূর্ব দিক মুখি দোতালা মসজিদ পর্যন্ত বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী সড়ক।

ডেলিভারী হাসপাতাল মোড় থেকে কালেক্টরেট স্কুলের সামনের পুকুর পর্যন্ত শহীদ মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি সড়ক। বীর মুক্তিযোদ্ধা ওয়াজি উদ্দিন খান সড়কের চৌরাস্তা থেকে কালেক্টরেট স্কুলের তিন রাস্তার মোড় পর্যন্ত বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন সড়ক।

চকপৈলানপুর মসজিদ থেকে ইসরাইল হোসেন মেছের বাড়ী মোড় পর্যন্ত বীর মুক্তিযোদ্ধা ইসরাইল হোসেন মেছের সড়ক, ডাঃ মহিদুল ইসলামের বাড়ির পশ্চিম মোড় থেকে এস্কেন্দার আলী বিশ্বাস রোড় পর্যন্ত বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান আফতাব সড়ক এবং চাঁদমারী মোড় থেকে কিয়াম উদ্দিন মন্ডলের বাড়ি পর্যন্ত শহীদ মুক্তিযোদ্ধা আলো-ফিরোজ সড়ক।

সোমবার দুপুরে পৌর এলাকার লাইব্রেরী বাজার, ট্রফিক মোড় চাঁদমারি,নয়নামতি,গোবিন্দা,রাধানগর এলাকায় এই সড়ক গুলো উদ্ধাধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স,পৌর মেয়র কামরুল হাসান মিন্টু,সদর উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিবসহ অনেকে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh