পাবনায় আইসোলেশন থেকে পালানো রোগী হোম কোয়ারেন্টিনে

শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ | ৩:০১ অপরাহ্ণ | 102 বার

পাবনায় আইসোলেশন থেকে পালানো রোগী হোম কোয়ারেন্টিনে
Advertisements

করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে পাবনা জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ড থেকে পালানো মোস্তাক আল মামুনকে দিনাজপুরের হাকিমপুর উপজেলা থেকে উদ্ধার করেছে পুলিশ। পরে তাকে নিজ বাড়িতে গোম কোয়রেন্টিনে রাখা হয়েছে।

পাবনা জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক ডাক্তার আবুল হোসেন জানান, গত ০৫ এপ্রিল পাবনার বেড়া উপজেলার আমিনপুরের দিঘলকান্দি গ্রামের শ্বশুর শফিকুল ইসলামের বাড়িতে আসেন দিনাজপুরের হাকিমপুর উপজেলার মাধবপাড়া গ্রামের আনিছুর রহমানের ছেলে মোস্তাক আল মামুন। এরপরে তাকে প্রাথমিক লক্ষণে করোনা সন্দেহ করে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।

দুইদিন পরে ৭ এপ্রিল রাতের কোনো এক সময় হাসপাতালের আইসোলেশন ওয়ার্ড থেকে পালিয়ে যান তিনি। এ ঘটনায় হাসপাতালের সহকারি পরিচালক ডাক্তার আবুল হোসেন পাবনা সদর থানায় একটি সাধারন ডায়েরি করেন।

এদিকে হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, পাবনা সদর থানায় সাধারন ডায়েরির সূত্র ধরে বৃহস্পতিবার (০৯ এপ্রিল) রাতে দিনাজপুরের হাকিমপুর উপজেলার মাধবপাড়ায় মোস্তাক আল মামুনের নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। উদ্ধারের পর তাকে তার বাড়িতে হোম কোয়ারন্টোইনে রাখা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh