পাবনায় অনি হত্যার বিচার দাবিতে ব্যবসায়ীদের বিক্ষোভ

রবিবার, ০২ ডিসেম্বর ২০১৮ | ৪:৫৫ অপরাহ্ণ | 1073 বার

পাবনায় অনি হত্যার বিচার দাবিতে ব্যবসায়ীদের বিক্ষোভ
ব্যবসায়ীদের বিক্ষোভ

পাবনা সদর উপজেলার আতাইকুলা থানার দুবলিয়া উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষা দেওয়া শিক্ষার্থী আবির মাহমুদ অনি (১৫)  হত্যার প্রতিবাদে এবং জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

দুবলিয়া বাজার বণিক সমিতির উদ্যোগে রোববার দুপুরে বাজারের সকল দোকানপাট বন্ধ রেখে কালোব্যাজ ধারণ করেন ব্যবসায়ীরা। এ সময় বিক্ষোভ মিছিল বের করে স্থানীয় দুবলিয়া বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাজার বণিক সমিতির কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

সেখানে দুবলিয়া বাজার বণিক সমিতির সভাপতি বৃন্দাবন মৈত্রের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনসুর আলীর পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রইচ উদ্দিন, দুবলিয়া বাজার বণিক সমিতির উপদেষ্টা ও হত্যার শিকার স্কুলছাত্র আবির মাহমুদ অনির পিতা রবিউল ইসলাম, সহ-সভাপতি আমিনুর রহমান খান মানিক, কামরুল ইসলাম খান, কোষাধ্যক্ষ বাবু বিশ^াস, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মন্ডল, হেলাল প্রামানিক, দপ্তর সম্পাদক রাজ কুমার, আবির মাহমুদ অনির বড় ভাই আশিক মাহমুদ অভি প্রমুখ।

Pabna Dokan Bondho Pic-1

সমাবেশে বক্তারা এ ধরনের হত্যাকান্ডের তীব্র নিন্দা জানানোর পাশাপাশি হত্যাকান্ডের সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এর আগে সুজানগর-পাবনা সড়কের দুবলিয়া বাজার চত্বরে শনিবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত  মানববন্ধন কর্মসূচি পালন করে তারা। এছাড়া এদিন সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বাজারের সকল ব্যবস্যা প্রতিষ্ঠান বন্ধ রেখে এ হত্যাকান্ডের প্রতবাদ জানান তারা।

উল্লেখ্য, নিখোঁজ হওয়ার চারদিন পর গত শুক্রবার (৩০ নভেম্বর) দুবলিয়া পুলিশ ক্যাম্পের পাশে মাঠের একটি হলুদ ক্ষেতের মাটির নিচে পুঁতে রাখা অনির মরদেহ উদ্ধার করে পুলিশ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign